Sylhet View 24 PRINT

মিশিগান মহানগর আওয়ামীলীগের স্বাধীনতা দিবস পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-০৩ ১৩:২৪:২৮

মিশিগান :: মিশিগান মহানগর আওয়ামীলীগের উদ্যেগে মহান স্বাধীনতা দিবস পালন,  মিশিগান মহানগর আওয়ামীলীগের পরিচিতি ও সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয় গত ৩১ শে মার্চ রবিবার হেমট্রামিক সিটির গেইট অব কলোম্বাসে।


মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন মিশিগান মহানগর আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন,  প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মুতালিবের পরিচালনায় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কলান প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান (এম পি),  যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ।

আরও বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ এছাড়াও বক্তব্য রাখেন  মিশিগান মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বাবুল আহমদ বাচ্চু, আজাদ খাঁন, খাজা শাহাব আহমদ, সালেহ আহমদ বাদল,  তুহিন চৌধুরী, আব্দুল বাছিত,  যুগ্ন সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, মিজান মিয়া জসিম, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ, সাব্বির আহমদ, মিশগান স্টেট যুবলীগের সভাপতি মোঃজাহেদ মাহমুদ আজিজ সুমন, সাধার সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ, যুগ্ন সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন, যুগ্ন আহ্ববায়ক কাজী মামুন, রিবু চৌধুরী, এ জে পাশা, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ যুক্তরাষ্ট্র এর সাধারণ সম্পাদক ইমরান এইচ নাহিদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা সামাদ আহমদ প্রমুখ।


অনুষ্টানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলায়াত করেন মিশিগান মহানগর আওয়ামীলীগের ধর্ম সম্পাদক হাফিজ শাহিদ মামুন, ত্রিপিঠক পাঠ করে বীরমুক্তিযোদ্ধা অনিমেষ বড়ুয়া, কবিতা পাঠ করেন মিশিগান মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি সালেহ আহমদ বাদল।


তিন পর্বের অনুষ্টানে আলোচনা সভা শেষে দ্বিতীয় পর্বে মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কার্যকারী কমিটির সকল সদস্যদের হাতে সম্মাননা সনদ প্রদান করেন এবং মিশিগান স্টেট যুবলীগ ও মিশিগান স্টেট ছাত্রলীগ নেতৃবৃন্দ নবগঠিত মিশিগান মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


অনুষ্টানের শেষ পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের মাধ্যেমে আমন্ত্রিত অতিথিদের মনোরঞ্জন করা হয়। কানায় কানায় পরিপূর্ণ হলে সংগীত পরিবেশন করেন বাংলাদেশ থেকে আগত সোনামধন্য ক্লোজআপ ওয়ান তারকা সংগীত শিল্পী নওরীন ও স্থানীয় শিল্পী সৈয়দ শাফি, সুস্মিতা চৌধুরী, এছাড়াও নৃত্য পরিশেষন করেন স্তানীয় নৃত্য একাডেমির নৃত্য শিল্পী বৃন্দ, অনুষ্টানের সমাপ্তি হয়  নৈশভোজের মাধ্যেমে, মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুস শাকুর খান মাখন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব আমন্ত্রিত অতিথিদের শত ব্যস্ততার মাঝে ও উপস্তিত হয়ে অনুষ্টান সর্বাত্মকভাবে সাফল্যমন্ডিত করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


সিলেটভিউ২৪ডটকম/০৩ এপ্রিল ২০১৯/শেবজু/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.