Sylhet View 24 PRINT

নুসরাত হত্যার প্রতিবাদে নিউইয়র্কে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৬ ১২:০৫:০৭

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে বাংলাদেশী আমেরিকান কমিউনিটি কাউন্সিলের উদ্যোগে ১৫ই এপ্রিল স্থানীয় সময় রাত ৯টায় নিউইয়র্কের ব্রঙ্কসে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

প্রচুর সংখ্যক প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে বিশিষ্ট আইনজীবী, বিএসিসির প্রেসিডেন্ট মুহাম্মদ এন মজুমদারের সভাপতিত্বে ও ফেনীর সন্তান, প্রাক্তন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী জাকিরের সঞ্চালনায় এ মানববন্ধনের শুরুতে নুসরাতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন স্থানীয় বাংলা বাজার মসজিদের পেশ ইমাম মাওলানা আবুল কাশেম ইয়াহিয়া।

উপস্থিত ছিলেন বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের সদস্য আব্দুল হাসিম হাসনু, কমিউনিটি এক্টিভিষ্ট লোকমান হোসেন লুকু, জালাল চৌধুরী, মঞ্জুর চৌধুরী জগলু, নুর উদ্দিন, হাসান আলী, মাসুম আহমেদ, সারওয়ার চৌধুরী, এ ইসলাম মামুন, আম্বিয়া অন্তরা, চৌধুরী মুমিত তানিম, এন ওয়াই পি ডি অফিসার ইফতি চৌধুরী, সহকারী এটর্নি জেনারেল আব্দুর রকিব মন্টু প্রমুখ।

মানববন্ধন থেকে নুসরাতের খুণী ও ধর্ষক সিরাজ উদ-দৌলাসহ সকল ধর্ষক ও খুণীর দৃষ্টান্তমূলক শাস্তি দ্রুত সময়ের মধ্যে নিশ্চিত করার জোর দাবী জানানো হয়।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.