আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

সেন্ট্রাল ফ্লোরিডায় বৈশাখ উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৬ ১৭:৫৪:৪৪

জুয়েল সাদত, যুক্তরাষ্ট্র :: বাংলাদেশ সোসাইটি অব সেন্ট্রাল ফ্লোরিডার উদ্যোগে গত ১৩ এপ্রিল সেন্ট্রাল ফ্লোরিডায় বাংলা নববর্ষ উদযাপিত হয় ওরলান্ডোর ড. জেমস রিক্রেয়েশন সেন্টার মিলনায়তনে। দুপুর থেকে নানা স্টল ও খাবারের দোকানে ভরপুর ছিল মেলা প্রাঙ্গন। ছিল রকমারি দোকান।

ইউনার ও ইউনুসের উপস্থাপনায় প্রথমে বাংলাদেশের জাতীয় সংগীত ও আমেরিকার জাতীয় সংগীত দিয়ে মুল অনুষ্টান শুরু হয়। গান পরিবেশন করেন স্বরাজ, স্বপন অধিকারী, পল্লি ইসলাম, স্বপন, মিজান, ফারজানা, সান্টু। ছিল নবনি ও তার দল এবং সেতু ও তার দলের পরিবেশনা। নৃত্য পরিবেশন করেন মিলি। ছিল ফ্যাশন শো।

যেমন খুশি তেমন সাজে ২০ জন প্রতিযোগী অংশগ্রহন করে। কবিতা আবৃত্তি করেন ইউনা। রাত ১০টায় রিজিয়া পারভিন সংগীত পরিবেশন করেন একাধারে সাড়ে ১১টা পর্যন্ত। শিশুদের সকলকে পুরষ্কৃত করেন শামিম মৃধা। যেমন খুশি তেমন সাজে সকল প্রতিযোগীদের ও পুরষ্কার প্রদান করেন কিবরিয়া ফরহাদ বাবলা, মোয়াজ্জেম ইকবাল ও ইকবাল হায়দার। 

বাচ্চাদের নানা পারফর্মেন্সের জন্য সকলকে পুরস্কার প্রদান করেন স্পন্সর শামীম মৃধা। বাচ্চাদের আরেকটি   ইভেন্টের স্পন্সর করেন একাউনটেন্ড একতার সম্পাদক এ্হসান। রাফেল ড্র তে প্রথম পুরষ্কার ওরলান্ডো ঢাকা রিটার্ন টিকেট প্রদান করা হয় মিলেনিয়াম ট্রাভেলসের সৌজন্যে।

দ্বিতীয় পুরস্কার স্পন্সর করেন ৫০ ইঞ্চি টিভি  একাউনটেন্ট আমিন। তৃতীয় পুরষ্কার ল্যাপটপ স্পন্সর করেন রিয়েলটর পাপ্পু। বিমান টিকেট জয়লাভ করেন মোবিন।

শুভেচছা বক্তব্য রাখেন সোসাইটির সভাপতি সামসুদ তোহা। তিনি তার বক্তব্যে একটি সার্বজনীন ও সুষ্টু অনুষ্টান করতে পারায় সকলের সহযোগীতার জন্য ধন্যবাদ জানান। তিনি একটি মানসম্পন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য ওরলান্ডোর নতুন প্রজন্মের অংশগ্রহণকে একটি মাইলফলক উল্লেখ করে আগামীতে অভিভাবকদের সোসাইটির সাথে থাকার জন্য অনুরোধ জানান।

অনুষ্ঠান সফল করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের মধ্যে ছিলেন, কিবরিয়া ফরহাদ বাবলা, মোয়াজ্জেম ইকবাল, মোহাম্মদ হোসেন শাহিন, ফখরুল আহসান শেলী, সাদ জামান আপেল, ওয়ারেস, সোহাগ আলম, সিপু খন্দকার, ইউনুস হোসেন, করিমুজ্জামান, জাহাঙ্গির, মইনুল, ইসতিয়াক বাবু, জুয়েল সাদত, স্বরাজ, নবনি প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১৬ এপ্রিল ২০১৪/ জিএস/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন