আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

বাকা'র বৈশাখী মেলা ও অভিষেক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২৭ ১৫:৫৭:১৬

সিলেটভিউ ডেস্ক :: বাংলাদেশ-আমেরিকান কালচারাল অ্যাসোসিয়েশনের আয়োজনে ২৮ এপ্রিল রোববার  ব্রঙ্কসের পার্কচেস্টারে অনুষ্ঠিত হবে দিনব্যাপী বৈশাখী মেলা।

স্থানীয় গোল্ডেন প্যালেসে এ বর্ণিল আয়োজনে বাংলা বর্ষবরণ ও বৈশাখী মেলার পাশাপাশি সংগঠনের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হবে।

এফর্ডেবল কেয়ার হাউস অব নিউইয়র্কের সহযোগিতায় আয়োজিত এ মেলা শুরু হবে ২৮ এপ্রিল দুপুর ১২টায়, চলবে মধ্যরাত পর্যন্ত। এতে বৈশাখী সাজ, বৈশাখী শোভাযাত্রা, নতুন কমিটির পরিচিতি ও শপথ গ্রহণ, ইলিশ পান্তা দিয়ে মধ্যাহ্ন ভোজন, আলোচনা, বৈশাখের কবিতা, নৃত্য ও মনোজ্ঞ সংগীতানুষ্ঠানের আয়োজন থাকবে।

মেলার উদ্বোধন করবেন ওয়েল কেয়ারের সিনিয়র ম্যানেজার সালেহ আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমদ ও গেস্ট অব অনার হিসেবে থাকবেন আইনজীবী ও কমিউনিটি এক্টিভিস্ট মোহাম্মদ এন মজুমদার।

মেলার গ্র্যান্ড স্পনসর হিসেবে রয়েছে ওয়েল কেয়ার।  র‌্যালি উদ্বোধন করবেন লাজিও ফ্রিডম্যান।

প্রবাসে বাঙালী সংস্কৃতি ও কৃষ্টিকে উপস্থাপনের এই আয়োজনে সকল বাংলাদেশীকে উপস্থিত থেকে মেলা উপভোগের জন্য অনুরোধ জানিয়েছেন সংগঠনের সভাপতি আব্দুল হাসিম হাসনু, সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী খোকন, মেলা প্রস্তুতি কমিটির আহবায়ক মাকসুদা আহমেদ।

মেলার বিষয়ে যেকোনো তথ্য জানতে মেলার প্রধান সমন্বয়ক শাহ কামাল উদ্দিন (ফোন নম্বর: ৩৪৭-৯৯৮-৩৮৭৮) ও সদস্যসচিব শাহ বদরুজ্জামাল রুহেলের (ফোন নম্বর: ৬৪৬-৩৯১-৬৯৬৭) সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন আয়োজকেরা।

সিলেটভিউ২৪ডটকম/ ২৭ এপ্রিল ২০১৯/ডেস্ক/এক

শেয়ার করুন

আপনার মতামত দিন