Sylhet View 24 PRINT

আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৫ ১৫:১০:১৬

যুক্তরাষ্ট্র :: নিউইয়র্কে আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনক’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ব্রঙ্কসের বাঙালী অধ্যুষিত স্টারলিং-বাংলাবাজার এলাকার আল আকসা পার্টি হলে গত ১৩ মে (সোমবার) ধর্মীয় উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় সংগঠনটির ইফতার মাহফিল।
আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনকের প্রেসিডেন্ট আবদুস শহীদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জামাল হুসেন ও সহ সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল রেজা স্বপনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জালালাবাদ এসোসিয়েশনের প্রেসিডেন্ট বদরুল খান, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উপদেষ্টা তোফায়েল চৌধুরী ও জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম বাদশা, মূলধারার রাজনীতিক শেখ হেলাল, আক্তার হোসেন, পার্কচেস্টার ফ্যামেলি ফার্মেসীর কর্ণধার গৌরব কোঠারি, নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টের ৪৩ পুলিশ প্রিসেনক্টের কমান্ডিং অফিসারের প্রতিনিধি ও কমিউনিটি এ্যাফিয়ার্স অফিসারের প্রতিনিধি, আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনকের সহ সভাপতি এডভোকেট নাসির উদ্দিন ও রফিকুল ইসলাম, এশিয়ান মাল্টি সার্ভিস’র কর্ণধার সাইদুর রহমান লিংকন, বাফার প্রেসিডেন্ট ফরিদা ইয়াসমিন, মুক্তিযোদ্ধা আবুল মনসুর, মুক্তিযোদ্ধা আবু কায়সার চিশতী, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট নূরুল আহিয়া, আলা উদ্দিন, জুই ইসলাম, সামাদ মিয়া জাকের, মো. মামুনুর রশীদ প্রমুখ।

অনুষ্ঠানে মিলিনিয়াম টিভি ইউএস’র প্রেসিডেন্ট নূর মোহাম্মদ, ইউএসএনিউজঅনলাইন.কম এবং সাপ্তাহিক জনতার কন্ঠ’র সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, সাপ্তাহিক বাংলা পত্রিকার বার্তা সম্পাদক হাবিবুর রহমান, সাপ্তাহিক ঠিকানার সিনিয়ার রিপোর্টার ছন্দা বিনতে সুলতান সহ বাংলাদেশী কমিউনিটির বিপুল সংখ্যক প্রবাসী ইফতার মাহফিলে অংশ নেন।
সভাপতি আবদুস শহীদ বলেন, দেশে ও প্রবাসে কাজ করছে মানুষের কল্যাণে। নতুন প্রজন্ম ও মূলধারায় বাংলাদেশকে তুলে ধরাসহ বাংলাদেশে আত্মমানবতার সেবায় কাজ করছে এ সংগঠনটি। প্রবাসে দেশীয় সংস্কৃতির বিকাশ ঘটাতেও প্রয়াস চালাচ্ছে তারা। এ লক্ষে সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই পথমেলাসহ নানান কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সংগঠনটি আগামী ২৩ জুন নিউইয়র্কে ক্রুজ পিকনিকের উদ্যোগ নিয়েছে।

ইফতার মাহফিলে কমিউনিটি, দেশ ও বিশ্ব মানবতার শান্তির জন্য দোয়া করা হয়। দোয়া মুনাজাত পরিচালনা করেন পার্কচেস্টার টাইমসের সম্পাদক শেখ মুসা।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সভাপতি আবদুস শহীদ, সহ সভাপতি রফিকুল ইসলাম ও এডভোকেট নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক জামাল হুসেন, সহ সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল রেজা স্বপন, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম, কোষাধ্যক্ষ সফিকুর রহমান, প্রচার সম্পাদ মেহের চৌধুরী, দপ্তর সম্পাদক মো. শরীফ হোসেন, নির্বাহী সদস্য এডভোকেট আলা উদ্দিন প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/১৫ মে ২০১৯/সাহোসে/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.