Sylhet View 24 PRINT

মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের কৃতজ্ঞতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৩ ১৪:১০:২০

যুক্তরাষ্ট্র যুবলীগের কর্মী সভায় যুক্তরাষ্ট্র যুবলীগের সম্মানীত আহবয়ক তারিকুল হায়দার চৌধুরী ও যুগ্ম আহবায়ক বাহার খন্দকার সবুজের সাক্ষরে ও মিশিগান স্টেট যুবলীগের কর্মীদের শতভাগ সমর্থনে মিশিগান স্টেট যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক থেকে আমাকে পূর্ন সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

আমি যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহ্ববায়ক তরিকুল হায়দার চৌধুরী ও যুগ্ম আহ্ববায়ক বাহার খন্দকার সবুজ সহ যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আমি কৃতজ্ঞতা জানাই যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড. সিদ্দীকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদসহ যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দদের যারা আমাকে ও মিশিগান স্টেট যুবলীগের সকল সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাত করায় আমি কৃতজ্ঞতা জানাই মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও মিশিগান মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদসহ মিশিগান মহানগর আওয়ামীলীগের সকল সদস্যদের যারা অক্লান্ত পরিশ্রম করে নিউইয়র্কে এসে সার্বিকভাবে সাহায্য সহযোগিতা করেছেন।

আমি কৃতজ্ঞতা জানাই আমার প্রানপ্রিয় সংগঠন মিশিগান স্টেট যুবলীগের সকল সদস্যদের প্রতি যারা অতিতের মত আমার পাশে থেকে সর্বাত্মকভাবে সহযোগিতা করেছেন আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগ, নিউইয়র্ক স্টেট, যুবলীগ ও নিউজার্সি স্টেট যুবলীগ ও নিউইয়র্ক সিটি যুবলীগের সকল নেতৃবৃন্দদের প্রতি।

পাশাপাশি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম সোশ্যাল মিডিয়াসহ যারা আমাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

আপনারা সবাই আমার জন্য আমার জন্য দোয়া করবেন,আমি যেন আপনাদের এই আস্থার প্রতিদান দিতে পারি,আপনাদের সকলের সুস্বাস্থ্য কামনা করি।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.