Sylhet View 24 PRINT

নিউজার্সি প্যাটারসন সিটির ইউনিয়ন এভিনিউ এখন ‘বাংলাদেশ ব্লুবার্ড’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-২৩ ১২:০৪:০৩

শাহ বদরুজ্জামান রুহেল, নিউইয়র্ক :: যুক্তরা‌ষ্ট্রের নিউজা‌র্সির প্যাটারসন সিটির ইউ‌নিয়ন এভিনিউ সড়কের নাম প‌রিব‌র্তন করে নতুন নামকরণ করা হয়েছে ‘বাংলা‌দেশ ব্লুবার্ড’।

শনিবার (২২ জুন) আনুষ্ঠানিক ভাবে সড়কের নামফলক লাগিয়ে বাংলাদেশ ব্লুবার্ড’র নামকরণ করা হয়। এরপর শুরু হয় বাংলাদেশিদের মিলনমেলা ও কনসার্ট। এতে বাংলাদেশের প্রথম সারির ব্যান্ড মাইলস, বাউল কালা মিয়া, রিজিয়া পারভীনসহ স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন। উপচে পড়া দর্শক উপস্থিতিতে মেলা যেন হয়ে উঠে মিনি বাংলাদেশ।

কাউন্সিলম্যান শাহিন খালিক উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা আমাকে নির্বাচিত করেছিলেন বলে আমার চেষ্টা ও আপনাদের সহযোগিতায় এটি করা সম্ভব হয়েছে। আগামীতে আপনাদের সহযোগিতা নিয়ে বাকি কাজগুলো সম্পন্ন করতে চেষ্টা করবো।

যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের জন্য একটি ঐতিহাসিক বিজয় এবং গ‌র্বের দিনও বটে। বিশেষ করে যার অবদান সব থেকে বেশী তিনি হলেন কাউ‌ন্সিলম্যান শা‌হিন খা‌লিক। তার সুদক্ষ নেতৃত্বে প্রবাসী বাংলা‌দেশীরা পেল নিজ দে‌শের না‌মে সড়ক।
প্রবাসী বাঙালিরা এবং বাংলাদেশী আমেরিকান যারা আমেরিকাতে বসবাস করি তাদের জন্য এবং ভবিষ্যত প্রজন্মের জন্য অনেক বড় একটি পাওয়া, বাংলাদেশী প্রবাসীরা ইতিহা‌সের অংশ হলেন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.