Sylhet View 24 PRINT

নিউইয়র্কে মতিউর চৌধুরী ও বাউল কালা মিয়া সংবর্ধিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-১৩ ১১:১৬:৩৯

শাহ বদরুজ্জামান রুহেল, নিউইয়র্ক ::বাংলাদেশের নন্দিত বাউল শিল্পী কালা মিয়া ও কালচারাল ফোরাম ইউ কে’র সভাপতি বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট ও গীতিকার মতিউর রহমান চৌধুরীর সম্মানে বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন গত মঙ্গলবার (৯ জুন) ব্রঙ্কসের বাংলা গার্ডেন রেষ্টুরেন্টে এক সংবর্ধনার আয়োজন করে।
সংগঠনের সভাপতি আব্দুল হাসিম হাসনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী খোকনের পরিচালনায় অনুষ্ঠিনে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মজুমদার ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ এন মজুমদার, মূলধারার রাজনীতিবিদ আব্দুস শহীদ, বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশনার কাওছারুজ্জামান কয়েছ, বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুর রহিম বাদশা, গোলাম রাব্বানী চৌধুরী, হৃদয়ে বাংলাদেশের সভাপতি সাইকেলিষ্ট সাইদুর রহমান লিংকন, নিউজার্সির বিশিষ্ট ব্যবসায়ী হোসেন আহমদ, পেলসেনভেনিয়া এসোসিয়েশন অব বাংলাদেশের প্রাক্তন সাধারণ সম্পাদক জাহেদ আহমদ চৌধুরী, বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট মামুন রহমান, তানিয়া রহমান, নুরে আলম জিক, জালাল আহমদ ও আবদুল মোহিত।

বক্তব্য রাখেন- সহ সভাপতি জাকির আহমদ, লোকমান হোসেন লুকু, যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদা আহমদ, সাংগঠনিক সম্পাদক সারওয়ার চৌধুরী, প্রচার সম্পাদক সোহেল আহমদ, কার্যকরী কমিটির সদস্য বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট আহমদ ফয়ছল, হেলাল আহমদ ও চৌধুরী মোমিত তানিম।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি মতিউর চৌধুরী ও কালা মিয়া সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে অতিথিবৃন্দ।

সংবর্ধিত অতিথি কালচারাল ফোরাম ইউকে’র সভাপতি মতিউর রহমান চৌধুরী তাকে সম্মানিত করায় আয়োজক সংগঠন ও উপস্থিত সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান। তিনি বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন আয়োজিত বাংলামেলা তার দেখা অনন্য একটি পথমেলা আখ্যায়িত করে বলেন- এ ধরনের বৃহত্তম মেলা আমেরিকা ছাড়া পৃথিবীর অন্য কোন দেশে সম্ভব হবে বলে আমার মনে হয় না।

বাংলাদেশের নন্দিত শিল্পি বাউল কালা মিয়াও তাকে সম্মান জানানোয় আয়োজকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানের অতিথি মোহাম্মদ এন মজুমদার কালা মিয়াকে বাংলাদেশের অহংকার আখ্যায়িত করে তাকে সম্মানিত করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানের শেষার্ধে ছিলো কালা মিয়ার একক সঙ্গীতানুষ্ঠান বাউলিয়ানা।

সমগ্র অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সংগঠনের কোষাধ্যক্ষ শাহ বদরুজ্জামান রুহেল।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.