Sylhet View 24 PRINT

নিউইয়র্কের ব্রুকলিনে নাইটক্লাবে গোলাগুলিতে নিহত ৪, আহত ৫

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৩ ১০:১৪:১০

শাহ্ বদরুজ্জামান রুহেল, নিউইয়র্ক :: নিউইয়র্কের ব্রুকলিনের একটি নৈশ ক্লাবে গুলির ঘটনায় শনিবার ভোরে চারজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন বলে নিউইয়র্ক পুলিশের একজন মুখপাত্র জানিয়েছেন।

পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছে, এই গুলির উদ্দেশ্য স্পষ্ট নয় এবং একজন সন্দেহভাজনকেও শনাক্ত করা যায়নি। তবে গোয়েন্দা এডাম নাভাররো বলেছেন, এই গুলির ঘটনা নিয়ে তারা ফোন পান ৬ট ৫৫ মিনিটে। ক্লাবটি লাইসেন্স পাওয়া এবং এর বেশি তথ্য তার কাছে নেই। কর্তৃপক্ষ জানিয়েছে, কয়জন বন্দুকধারী এই হামলায় জড়িত ছিলো তাও জানা যায়নি। ঘটনার প্রত্যক্ষদর্শীদের এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় প্রতিবেশীরা একেবারে থমকে গেছেন। ডেইলি নিউজ, নিউইয়র্ক টাইমস

সিবিএস নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সকাল সাতাটায় ডিন স্ট্রিটের কাছাকাছি ইউটিকা এভেন্যুর ট্রিপল এ এছেস ক্লাবে গুলির খবর পেয়ে পুলিশ দ্রুত ক্লাবে ছুটে যায়। অকুস্থলে পৌঁছে তারা দেখতে পান ছয়জন পুরুষ ও একজন নারীর শরীরে গুলি লেগেছে। তাদের মধ্যে চারজন পুরুষ ঘটনাস্থলেই মারা গেছেন। আরো একজন নারী ও দুই জন পুরুষের শরীরেও গুলি লেগেছে। কর্মকর্তারা বলেছেন, তারা সামান্য আহত হয়েছে। আরো দুই জন একেবারেই কম আহত হয়েছেন। তবে বলা হয়নি তারা পুরুষ না নারী। দুই জন আহত কিংস কাউন্টি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তিন জন চিকিৎসা নিয়েছেন ব্রুকলেড মেডিক্যাল সেন্টারে। এই ঘটনায় তাৎক্ষণিকভাবে কাউকে গ্রেপ্তার করা যায়নি।

সিলেটভিউ২৪ডটকম/১৩ অক্টোবর ২০১৯/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.