Sylhet View 24 PRINT

নিউইয়র্কে লায়েক তরফদারের স্ত্রী জলি চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-১৯ ১৫:৪৪:২৫

নিউইয়র্ক সংবাদদাতা :: নিউইয়র্কের বিশিষ্ট ক্রীড়া সংগঠক, রাজনীতিবিদ, মরহুম এম সাইফুর রহমান স্মৃতি সংসদ যুক্তরাষ্ট্রের সভাপতি ও মৌলভীবাজার ক্রীড়া সংসদ যুক্তরাষ্ট্রের সভাপতি লায়েক হাসান তরফদারের স্ত্রী জলি চৌধুরী ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি- -রাজিউন)।

বৃহস্পতিবার সকালে নিউইয়র্কের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্বামী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মিসেস জলি চৌধুরীর দেশের বাড়ী মৌলভীবাজার জেলায়। তিনি দীর্ঘদিন যাবৎ দূরারোগ্য ক্যান্সার রোগে ভূগছিলেন। গত শুক্রবার জামাইকা মুসলিম সেন্টারে নামাজে জানায়া শেষে তাকে লং আইল্যান্ডস্থ ওয়াশিংটন মেমোরিয়াল মুসলিম সেমিটারীতে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে এম সাইফুর রহমান স্মৃতি সংসদ যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে ।

সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে মরহুমার বিদেহী আত্নার মাঘফেরাত কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে। বিবৃতিতে স্বাক্ষক করেছেন আহবাব চৌধুরী খোকন, ওবায়দুল হক শিপলু, সৈয়দ গৌছুল হোসেন, মাওলানা রশিদ আহমদ, এমদাদ চৌধুরী দিপু, জাবেদ উদ্দীন, এমদাদ হোসেন তরফদার, আব্দুর রহিম, জুহেল খান, রিপন মিয়া ও খলিলুর রহমান ।

এ দিকে লায়েক হাসান তরফদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র বিএনপির প্রাক্তন সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু , যুক্তরাষ্ট্র যুবদলের সাধারণ সম্পাদক আবু সাইদ আহমদ, বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমদ, সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকি, জালালাবাদ এসোসিয়েশন এর সভাপতি বদরুল হোসেন খান, সাধারণ সম্পাদক জেড চৌধুরী জুহেল, বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন সভাপতি আব্দুল হাসিম হাসনু ও যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদা আহমদ ও কোষাধ্যক্ষ শাহ বদরুজ্জামান রুহেল।

পৃথক পৃথক বিবৃতিতে মরহুমার বিদেহী আত্নার মাঘফেরাত কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে ।


সিলেটভিউ২৪ডটকম/১৯ অক্টোবর ২০১৯/এসবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.