Sylhet View 24 PRINT

যুক্তরাষ্ট্রে কাওসার চৌধুরীর সাথে সিলেট আওয়ামী পরিবারের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২৫ ১২:১২:০৭

যুক্তরাষ্ট্র সফররত যুক্তরাজ্য আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাওসার চৌধুরীর সাথে মতবিনিময় করেছে যুক্তরাষ্ট্রস্থ সিলেট আাওয়ামী পরিবার।

মঙ্গলবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় কাওসার চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে শুধু একটি দেশ হিসেবে উপহার দিয়ে যাননি। সারাবিশ্বে বাঙালিদের একটি পরিবার উপহার দিয়ে গেছেন। তাই যতদিন বেঁচে থাকব কোনদিন বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হবে না।

তিনি বলেন, যুক্তরাষ্ট্রে প্রায় ৫ লক্ষ বাঙালি বসবাস করেন। প্রবাস জীবন কতটা ব্যস্ততার সেটি আমি জানি। শতব্যস্ততার মাঝেও আপনারা আমাকে নিয়ে এই মতবিনিময় সভার আয়োজন করেছেন এর জন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ বসারত আলী ও পরিচালনা করেন যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা মিজানুর রাহমান চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাওসার আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগে সাবেক সাধারণ সম্পাদক এম এ সালাম, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতা কাজী কয়েস,আব্দুল হাসিব মামুন, হাজী এনাম, মিসবাহ আহমেদ, শাহীন আজমল, শেখ আতিক, রনেল, ফরিদ আলম, চঞ্চল, জুয়েল আহমদ, গজনবী, জামাল হোসেন, সেবুল মিয়া, হুমায়ুন চৌধুরী, ইফজাল চৌধুরী, রহিমুজ্জামান সুমন, রিন্টু লাল দাস, শাহ সেলিম, ওলিউর রহমান চৌধুরী, মিশু খান, সুহাগ, হাসনাত প্রমুখ।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.