আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে মিশিগান স্টেট ছাত্রলীগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-০১ ০১:০০:০৭

সংগ্রাম, গৌরব ও ঐতিহ্যের ৭২ বছর, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ হাটিহাটি পা পা করে ৭২ বছরে পা দিচ্ছে। এখন বাংলাদেশ ছাত্রলীগ বিশাল এক মহীরুহে পরিনত হয়েছে। বিশ্বের সবচেয়ে বৃহৎ রাজনৈতিক ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলা এবং বাঙ্গালীর ইতিহাসের যা কিছু মহান এবং গৌরবময় তার সবটুকুর সমান অংশীদার বাংলাদেশ ছাত্রলীগ।

বাঙ্গালী জাতির ইতিহাসের প্রতিটি অধ্যায়ে রয়েছে ছাত্রলীগের প্রত্যক্ষ ভূমিকা। বাঙ্গালী জাতি হিসেবে জন্ম গ্রহনের আতুর ঘর থেকে শুরু করে আজ অবধি স্বাধীনতা, সংগ্রাম আর শিক্ষার নিশ্চয়তার ছাত্রসমাজের তথা দেশবাসীর জন্য অতন্দ্র প্রহরী বাংলাদেশ ছাত্রলীগ।

আগামী ৪ জানুয়ারী, শনিবার বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ছাত্রলীগের আওতাধীন মিশিগান স্টেট ছাত্রলীগ।

আগামী ৪ জানুয়ারি, শনিবার মিশিগান অঙ্গরাজ্যের হেমট্রামেক সিটির কাবাব হাউস নামক একটি অভিজাত রেষ্টুরেন্টে সন্ধ্যা ৬ টায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে মিশিগান স্টেট ছাত্রলীগঅ

মিশিগান স্টেট ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক খাজা আফজাল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক কাজী মামুন ও আব্দুল আজীমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আবদুস শাকুর খান মাখন ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মিশিগান মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুতালিব। আরও উপস্থিত থাকবেন মিশিগান আওয়ামীলীগ, মিশিগান স্টেট যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটিতে সার্বিক সহযোগিতায় থাকবেন মিশিগান স্টেট ছাত্রলীগের সদস্য ইমরান এইচ নাহিদ, হাসিন হাসনাত, রেজাউল হাসান, আহমদ ইকবাল খান, রাফাত আহমেদ, আরিফ আরমান জিসান, শুভন আহমদ প্রমুখ।

মিশিগান স্টেট ছাএলীগের আহ্বায়ক খাজা আফজাল হোসেন ও যুগনম আহ্বায়ক কাজী মামুন ও আব্দুল আজীম বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্টাবার্ষিকী সফল ও সার্থক করতে মিশিগানে বসবাসরত মুক্তিযুদ্ধের স্বপক্ষের সবাইকে আমন্ত্রণ জানান।

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে