Sylhet View 24 PRINT

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নিউইয়র্ক স্টেট কমান্ড ইউএসএ’র নতুন কমিটি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০১-১২ ১৬:৩৯:৪৮

নিউইয়র্ক প্রতিনিধি :: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নিউইয়র্ক স্টেট কমান্ড ইউএসএ ইনকের নতুন কমিটি গঠিত হয়েছে।


শনিবার (১১ জানুয়ারী) এ নতুন কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

নতুন কমিটির কর্মকর্তারা হলেন- কমান্ডার মুক্তিযোদ্ধা মঞ্জুর আহমেদ, ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মো. আবদুস সালাম, সহ কমান্ডার (অর্থ) মুক্তিযোদ্ধা ইসতাকুল হোসেন, সহ কমান্ডার (সাংগঠনিক) মুক্তিযোদ্ধা জুয়েল মো. জামাল, সহ কমান্ডার (তথ্য ও প্রচার) মুক্তিযোদ্ধা মিজানুর রহমান চৌধুরী, সহ কমান্ডার (পুনর্বাসন, কল্যাণ, শহীদ যোদ্ধাহত) মুক্তিযোদ্ধা সরকার আবদুল মজিদ, সহ কমান্ডার (ক্রীড়া ও সংস্কৃতি) মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সহ কমান্ডার (দপ্তর ও পাঠাগার) মুক্তিযোদ্ধা রবীন্দ্র নাথ গোপ, সহ কমান্ডার (ত্রাণ ও সমাজ কল্যাণ) মুক্তিযোদ্ধা জিল্লোর রহমান, কার্যকরী সদস্য মুক্তিযোদ্ধা এম এ কাসেম এবং মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন।

উপদেষ্টা কমিটি- মুক্তিযোদ্ধা মুন্সী বশির উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল হালিম মুন্সী, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মতিন, মুক্তিযোদ্ধা মো. মজিবুর রহমান, মুক্তিযোদ্ধা খন্দকার লিয়াকত আলী ও মুক্তিযোদ্ধা নূর কাশেম গোলাপ।

পৃষ্টপোষক কমিটি- মুক্তিযোদ্ধা তোফায়েল চৌধুরী, মিয়া মো. দাউদ, লিয়াকত, মুক্তিযোদ্ধা আবু কায়সার চিশতি, রফিকুল ইসলাম, শাহ আলম চৌধুরী এবং গোলাম মহিউদ্দিন।

নব নির্বাচিত কমান্ডার মুক্তিযোদ্ধা মঞ্জুর আহমেদ ও ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মো. আবদুস সালাম জানান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নিউইয়র্ক স্টেট কমান্ড ইউএসএ ইনকের সাধারণ সভা ৫ জানুয়ারী ব্রঙ্কসের একটি হলে অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় গঠিত সাবজেক্ট কমিটি গত ৭ জানুয়ারী নতুন কমিটি নির্বাচন করে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নিউইয়র্ক স্টেট কমান্ড ইউএসএ ইনকের গঠনতন্ত্র মোতাবেক নিজ নিজ দায়িত্ব পালন সহ স্টেট কমান্ডের সকল কার্যক্রম পরিচালনার শপথ নেন নব নির্বাচিত কর্মকর্তারা।


সিলেটভিউ২৪ডটকম/১২ জানুয়ারি ২০২০/এসবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.