আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

মিশিগান স্টেট যুবলীগের কার্যালয় উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১০ ১৭:২২:১৩

সিলেটভিউ ডেস্ক :: যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেট যুবলীগের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। স্থানীয় সময় রবিবার সন্ধ্যা ৭টায় মিশিগানের হ্যামট্রামিক সিটিতে এই কার্যালয়ের উদ্বোধন করা হয়।

কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, মিশিগান স্টেট যুবলীগ যুক্তরাষ্ট্রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নতুন বাঙালি নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে। গত পাঁচ বছর থেকে তারা ‘বিজয়’ নামে একটি স্মরণিকা প্রকাশ করে আসছে।

বক্তারা বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০২১ ও ২০৪১ বাস্তবায়নে মিশিগান স্টেট যুবলীগের নেতাকর্মীরা কাজ করছেন। তারা বর্তমান সরকারের উন্নয়নের প্রচার চালিয়ে যুক্তরাষ্ট্রসহ বর্হিবিশে^ সরকার ও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে।

নতুন কার্যালয় হওয়ায় এখন থেকে মিশিগানে যুবলীগের কার্যক্রম আরো গতিশীল হবে আশাপ্রকাশ করেন বক্তারা। কার্যালয়ে মুক্তিযুদ্ধভিত্তিক একটি পাঠাগারও স্থাপনের কথা জানান মিশিগান যুবলীগের নেতারা।

মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের সঞ্চালনায় কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামী লীগের প্রতিষ্টাতা সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিশিগান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মুতালিব।

সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিশিগান স্টেট যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মিশিগান মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা মঞ্জুর খাঁন, মোস্তফা আল্লামা, মিশিগান মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা হারুন আহমদ, মিশিগান স্টেট আওয়ামী লীগের সহ সভাপতি আবু নাসের খাঁন জামাল, মিশিগান মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি তুহিন আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক মৃদুল কান্তি সরকার, বিয়ানীবাজার সমিতি অব মিশিগানের সভাপতি নুরুজ্জামান এখলাছ, সাধারণ সম্পাদক জয়নাল আহমদ, মিশিগান স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবুল হোসেন, মিশিগান স্টেট যুবলীগের সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ, মো. আব্দুল মোমেন, মিশগান স্টেট সেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ইজাজ আহমদ, সদস্য সচিব ফয়ছল আহমদ চৌধুরী, মিশিগান স্টেট যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, ক্রীড়া সম্পাদক মিলাক মারচেন্ট, তথ্য ও গবেষণা সম্পাদক রাজ রহমান, মিশিগান স্টেট যুবলীগের সম্পাদক মন্ডলীর সদস্য নাহিদ চৌধুরী, সুমন আহমদ, আবেদ মনসুর, হৃদয় আহমদ, রায়হান আহমদ, হিমেল দাস, জনি দেব, কামরুল হক, আনোয়ার আহমদ, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্বায়ক খাজা আফজাল হোসেন, যুগ্ম আহ্বায়ক আব্দুল আজিম, মিশিগান স্টেট ছাত্রলীগের সিনিয়র সদস্য  ইমরান এইচ নাহিদ, হাসিন হাসনাত, আরিফ জামান জিসান, রেজাউল হাসান, মো. ইকবাল খাঁন।

অনুষ্টানের শুরুতে কোরআন তিলায়াত ও দোয়া পরিচালনা করেন মিশিগান মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য হারুন আহমদ।

সিলেটভিউ২৪ডটকম/ ১০ ফেব্রুয়ারি ২০২০/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে