আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ’র নতুন কার্যকরি কমিটি ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-০৯ ১৩:০০:০০

ইউএসএস সংবাদদাতা :: সিলেটের গোলাপগঞ্জের অসহায় মানুষদের সহায়তার লক্ষ্যে যুক্তরাজ্যে গঠিত ‘গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ’র নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। রোববার মিশিগানের ওয়ারেন সিটির বিসমিল্লাহ কাবাব এন্ড কারী রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। একই সাথে ঘোষণা করা হয় উপদেষ্টা পরিষদও।

কার্যনির্বাহী কমিটিতে মুহিত মাহমুদ সভাপতি ও শাহিদুর রহমান চৌধুরী জাবেদ সাধারণ সম্পাদক পদে পুনর্নিবাচিত হয়েছেন।

কমিটির পদপ্রাপ্ত অন্যরা হলেন, সহ-সভাপতি সাহেদুল ইসলাম, আব্দুল বাছিত, শাহীন চৌধুরী, ফয়ছল আহমদ, রেজাউল চৌধুরী ও ওয়াহিদ পারভেজ, সহ সাধারণ সম্পাদক মাশকুর হুসেন কাওছার ও ছিদ্দিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মামুনুল হুদা খাঁন, সহ সাংগঠনিক সম্পাদক সায়েক হুসেন, ওমর ফারুক সামী ও মারজু চৌধুরী, কোষাধ্যক্ষ মোহাম্মদ আশহাবুর রহমান টিপু, সহ কোষাধ্যক্ষ দেলোয়ার হুসেন আনছার, সদস্য সচিব হেলাল হুসেন, সহ সদস্য সচিব আমিরুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাশকুরুল হুদা খাঁন, সহ শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবিদ আহমদ জামিল, প্রেস ও প্রকাশনা সম্পাদক আহমেদ আলম শরীফ মাহদী, ক্রীড়া বিষয়ক সম্পাদক হাসিন হাসনাত।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হয়েছেন, আবুল মবরদ শামু, জাকের চৌধুরী, আজিজ চৌধুরী মুরাদ, আমিনুর রহমান খোকন, সাবুল হুসেন ও হেলেল মিয়া।

উপদেষ্টা হিসাবে মনোনীত হয়েছেন মোহাম্মদ খলকুর রহমান, মিসবাহুর রহমান চৌধুরী, মাসুদ চৌধুরী, বেলাল উদ্দিন, হাফিজ রায়হান উদ্দিন, শেখ আতিকুল ইসলাম, এম ডি লায়েছ উদ্দিন ও সায়িদ এ মাহমুদ সাম।
সভায় বিগত দিনের কার্যক্রম নিয়ে ব্যাপক আলোচনা হয়। পাশাপাশি আগামী দিনে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডসের কার্যক্রমকে আরো গতিশীল করতে কিছু সিদ্ধান্ত গৃহিত হয়। সিদ্ধান্তের মধ্যে রয়েছে আগামী রমজান মাসে গোলাপগঞ্জের অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ও উপজেলার গরীব মেধাবী শিক্ষার্থীদের জন্য শিক্ষাবৃত্তি চালু। এসব পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে কার্যনির্বাহী ও উপদেষ্টা কমিটি একযোগে আন্তরিকতার সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/ ০৯ মার্চ ২০২০/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে