Sylhet View 24 PRINT

মিশিগানে করোনা কেড়ে নিলো হবিগঞ্জের অসমঞ্জ কুমারকে

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৪-০৭ ২২:২০:৩৫

তোফায়েল রেজা সোহেল, মিশিগান থেকে :: করোনা যুদ্ধে হেরে পরপারে পাড়ি জমিয়েছেন হবিগঞ্জের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা অসমঞ্জ কুমার ধর।

স্থানীয় সময় সোমবার রাত পৌনে নয়টার দিকে মিশিগান ওয়ারেন সিটির সেন্ট জন হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

অসমঞ্জ কুমার ধরের গ্রামের বাড়ি হবিগঞ্জ শহরের মাস্টার্স কোয়ার্টার এ। তিনি ১৯৯৭ সালে সপরিবারে যুক্তরাষ্ট্রে এসেছিলেন। দেশে থাকতে সোনালি ব্যাংক সিলেট টিলাগড় শাখার ব্যবস্থাপক ছিলেন। এছাড়াও এক সময় হিন্দু কালচার অ্যাসোসিয়েশনের সভাপতি ছিলেন।

সূত্র জানিয়েছে, অসমঞ্জ কুমার ধর দীর্ঘদিন ধরে শারীরিক নানান অসুখে মিশিগানের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিছুদিন আগে তার শ্বাসকষ্টসহ অন্যান্য উপসর্গ দেখা দেয়। উন্নত চিকিৎসার জন্য তাকে সেন্ট জন হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে করোনা পজেটিভ ধরা পড়ে। তার অবস্থার অবনতি হলে  হাসপাতালের আইসিইউতে অক্সিজেন দিয়ে রাখা হয়। অবশেষে করোনাভাইরাস সঙ্গে যুদ্ধ করে চলে যান না ফেরার দেশে।

এদিকে প্রবীণ ব্যক্তি অসমঞ্জ কুমার ধরের মৃত্যুতে মিশিগানে বসবাসকারী হবিগঞ্জবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। গভীর শোক জানিয়েছেন সুপ্রভাত মিশিগান পত্রিকার সম্পাদক চিন্ময় আচার্য্য, মিশিগান মহানগর আওয়ামী লীগ সহসভাপতি তুহিন চৌধুরী, বিএনপি নেতা আমিনুর রশীদ এমরান, মিশিগান আওয়ামী লীগ  যুগ্ম সম্পাদক মিজান মিয়া জসিম, স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহবায়ক ফয়সল চৌধুরী, হামিদ খান, রহমান মাল্টি মিডিয়ার প্রোপ্রাইটার মাহফুজুর রহমান শাহীনসহ হবিগঞ্জ সমিতির নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম / ৭ এপ্রিল ২০২০ /সোহেল/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.