আজ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ইং

নিউইয়র্কে তিন বাংলাদেশি তরুণের মৃত্যু, বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-০৭ ১৫:৪৩:২৭

নিউইয়র্ক সংবাদদাতা :: মৃত্যু অবধারিত চিরন্তন সত্য। সবাইকেই মৃত্যুর স্বাদ গ্রহণ করতেই হবে। তারপরও কারো মৃত্যুর পরে শূন্যতা দেখা দেয়, দুঃখ জাগে। আর কিছু মৃত্যু মনকে ভীষণ নাড়া দিয়ে যায়। কিছু অস্বাভাবিক মৃত্যু, অকাল প্রয়াণ খুব কষ্ট দিয়ে যায়। সবাইকে কাঁদায়। এমন একটি দিন ছিল ৫ আগস্ট বুধবার একটি অন্যরকম বিষাদময় দিন। একইদিনে নিউইয়র্কে হারিয়ে গেল তিন-তিনটি সম্ভাবনাময় তরুণ যুবক।

ব্রঙ্কসের কারিহাউসের বাসিন্দা ইলিয়াস মিয়ার ২য় ছেলে ২২ বছর বয়সী তানভির মিয়া বন্ধুদের সাথে সাঁতার কাটতে গিয়েছিল লেক জর্জে। মাত্র ২ মিনিট আগে হাসি খুশি অবস্থায় পানিতে ঝাপ দিয়েছিল সে, কিন্তু পরক্ষণেই হেল্প হেল্প বলে চিৎকার করতেছিল, তার বন্ধুরা তাকে বাঁচাতে এগিয়ে গেলেও তারা ব্যর্থ হয়ে ফিরে আসে। তানভির ধীরে ধীরে তলিয়ে যায় পানির নিচে। প্রায় ১২ ঘন্টা পরে তার লাশ উদ্ধার করা হয়।

সদাহাস্যোজ্জ্বল অত্যন্ত ভদ্র ও বিনয়ী তানভির তার ফেইসবুক ইনফো-তে লিখে রেখেছিল,
এদিকে জামিয়া ইসলামিক সেন্টার উডহেভেন-এর ইমাম ও খতিব মাওলানা শায়েখ আসাদ আহমেদের বড় ছেলে, ২৮ বছর বয়সী মহসিন আহমেদ বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় মারা যায়। ওজনপার্কে তার বাসার কাছে পিএস ২১৪ এর সামনে নিজ গাড়ির ভেতরে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে।

প্রথমআলো উত্তর আমেরিকা সংস্করণের সাংবাদিক লেখক গবেষক মাহবুবুর রহমানের ২৫ বছর বয়সী ছেলে মারজান আহমদকে বুধবার রাত ১০টায় কুইন্সের একটি সুইমিং পুল থেকে উদ্ধার করে জ্যামাইকা হসপিটালে নিয়ে যাওয়া হলে, মধ্যরাতে তার মৃত্যু হয়। ধারণা করা হচ্ছে কার্ডিয়া-ক্যারিস্টের কারণে তার মৃত্যু হয়েছে।

৩ জনেরই লাশ তদন্তাধীন রয়েছে। তাদের মৃত্যুতে নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে। করোনা মহামারীতে কমিউনিটির অনেক প্রিয়মুখ হারানোর শোক কাটিয়ে উঠার আগেই এই তিন তরুণ যুবা'র মৃত্যু আবারো শোকে কাতর করে দিল।


সিলেটভিউ২৪ডটকম/০৭ আগস্ট ২০২০/এসবিআর/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক যুক্তরাষ্ট্র খবর

  •   নিউইয়র্ক পুলিশে প্রথম নারী বাংলাদেশি ফজিলা
  •   নিউইয়র্কে ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবে মেহেদী কাবুল সংবর্ধিত
  •   কমিউনিটি নেতা শাহিনের খুনীদের শাস্তির দাবীতে আমেরিকাতে প্রতিবাদ সমাবেশ
  •   আমেরিকার মিশিগানে হচ্ছে প্রথম স্থায়ী শহিদ মিনার
  •   নিউইয়র্কে পিতার জীবন বাঁচাতে বাঙালি যুবকের কিডনি দান
  •   জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা’র ভারপ্রাপ্ত সেক্রেটারি লোকমান
  •   স্বাধীনতার সূবর্নজয়ন্তীতে মিশিগান স্টেট যুবলীগের আলোচনা সভা ও শ্রদ্ধা নিবেদন
  •   ২৫ মার্চ ‌‘গণহত্যা দিবস’ ঘোষণার দাবি মিশিগান স্টেট ছাত্রলীগের
  •   নিউইয়র্কে কাইযুম চৌধুরীর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল
  •   জুয়েল সাদতের "সাদা মার্জিন" বেরিয়েছে