Sylhet View 24 PRINT

ইতালিতে আনজুমানে আল-ইসলাহের নবগঠিত কমিটির শপথ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২০ ১৮:৩১:০১

ইতালি প্রতিনিধি :: আনজুমানে আল-ইসলাহ, ইতালির নবগঠিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।  এছাড়া আল্লামা ফুলতলীর ঈসালে সাওয়াব মাহফিলও অনুষ্ঠিত হয়েছে ইতালির মিলানে।

মাহফিলে  প্রধান অতিথির বয়ান পেশ করেন আনজুমানে আল-ইসলাহ ইউকের সেক্রেটারি জেনারেল ও দারুল হাদীস লতিফিয়া লন্ডন, ইউকের প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ হাসান চৌধুরী ফুলতলী।

বিশেষ অতিথির বয়ান পেশ করেন আনজুমানে আল-ইসলাহ ইউকের জয়েন্ট সেক্রেটারি ও ব্রিটিশ মুসলিম স্কুল বার্মিংহ্যাম, ইউকের প্রিন্সিপাল  মাওলানা আবদুল কাদীর আল-হাসান। 

সভাপতির বক্তব্য রাখেন আল ইসলাহ ইতালির সভাপতি  মাওলানা পিয়ার আলী। মাহফিল পরিচালনা করেন আল ইসলাহ ইতালির সেক্রেটারি জেনারেল মাওলানা বজলুল হক। কেরাত পরিবেশন করেন  মাহবুবুর রহমান এবং নাতে রাসূল (সা.) পরিবেশন করেন জিয়াউল ইসলাম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন আল ইসলাহ ইতালির সাংগঠনিক সম্পাদক হাফিজ কামরুল রশীদ। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন আল ইসলাহ উপদেষ্টা ও মিলান বাংলা প্রেসক্লাব ইতালির সভাপতি সাংবাদিক রিয়াজুল ইসলাম কাওছার, আল-ইসলাহ উপদেষ্টা ও সিলেট বিভাগীয় সমিতির সাবেক সভাপতি জামিল আহমদ, বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্টের সভাপতি জাছিম আহমদ, আল ইসলাহের উপদেষ্টা রুহুল আমিন রাহুল, আল-ইসলাহের সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা জাহেদুর রহমান, নির্বাহী সদস্য হাফিজ মাওলানা দুলায়েত হুসাঈন রোম, সহ সভাপতি হাফিজ মাওলানা আমীনুল ইসলাম, সহ সভাপতি হাজী জসিম উদ্দিন, প্রচার-প্রকাশনা সম্পাদক হাফিজ সাইফুর রহমান সজীব।

উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় আহ্বায়ক আবদুল মতীন, জুবায়ের আহমেদ শিশু, শরীফ উদ্দিন, তৌহিদ আহমদ, দিরাই সমিতির সভাপতি জমির আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে ২১ সদস্য বিশিষ্ট আল ইসলাহ ইতালি কেন্দ্রীয় কমিটির শপথ পড়ান প্রধান অতিথি। শেষে মিলাদ ও দুয়ার মাধ্যমে বিশ্বের মুসলিম উম্মাহের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২০ মার্চ ২০১৯/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.