Sylhet View 24 PRINT

সাংবাদিক মাহফুজ উল্লার মৃত্যুতে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২৮ ০১:০০:০৩

কবির আল মাহমুদ, স্পেন :: দেশের প্রথিতযশা সাংবাদিক ও বরেণ্য কলামিস্ট মাহফুজ উল্লার মৃত্যুতে ইউরোপে প্রবাসী সাংবাদিকদের বৃহৎ সংগঠন অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় প্রবাসী সাংবাদিকরা বলেন, মাহফুজ উল্লাহ বাংলাদেশের খ্যাতিমান শুধু সাংবাদিকই নন তিনি একাধারে একজন লেখক, কলামিস্ট ও টেলিভিশন ব্যক্তিত্ব ছিলেন। পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটরও ছিলেন। একই সঙ্গে তিনি ছিলেন নোয়াখালী জার্নালিস্ট ফোরামের উপদেষ্টা। অন্যদিকে বাংলাদেশে তিনিই প্রথম পরিবেশ সাংবাদিকতা শুরু করেন। তার এই মৃত্যুতে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সদস্যরা শোক প্রকাশ করে তার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা ও সমবেদনা জানান।

বরেণ্য এ সাংবাদিকদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ক্লাবের প্রধান উপদেষ্ঠা শরীফ আল মমিন, সভাপতি ফয়সাল আহাম্মেদ দ্বীপ, সিনিয়র সহ সভাপতি মিরন নাজমুল, সহ সভাপতি রিয়াজ হোসেন, সহ সভাপতি মিনহাজুল আলম মামুন, সহ সভাপতি মাহবুব সুয়েদ, সহ সভাপতি ফারুক আহমেদ মোল্লা, সহ সভাপতি নুরুল ইসলাম, সহ সভাপতি আখি সীমা কাওসার, সাধারন সম্পাদক জমির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক হাবিবুল্লাহ বাহার, যুগ্ম সম্পাদক জুহুরুল হক, যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদ, যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন, যুগ্ম সম্পাদক জামিল আহমেদ সায়েদ, সাংগঠনিক সম্পাদক রনি মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক শফিউল শাফি, অর্থ সম্পাদক মাহবুব হোসাইন, প্রচার সম্পাদক মোহাম্মদ রাসেল আহম্মেদ, আমির হোসেন লিটন, ক্রীড়া সম্পাদক সাইফুল আমিন, তথ্য ও গবেষনা সম্পাদক মোহাম্মদ আসলামুজ্জামান, আন্তর্জাতিক সম্পাদক জাহিদ কায়সার, অভিবাসী সম্পাদক জুম্মন মাদবর, মহিলা সম্পাদিক মনিকা ইসলাম, সদস্য এডভোকেট আনিসুজ্জামান, খান রিপন, মিল্টন রহমান, ফেরদৌসী রহমান প্রমূখ।

খ্যাতিমান এ সাংবাদিক মাহফুজ উল্লাহ মহান এই পেশার পাশাপাশি শিক্ষগতাও করেছেন। এছাড়াও চীন গণপ্রজাতন্ত্রে বিশেষজ্ঞ হিসেবে, কোলকাতাস্থ বাংলাদেশ উপদূতাবাস এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে তিনি খণ্ডকালীন শিক্ষক হিসেবে কাজ করেছেন।

উল্লেখ্য, ১৯৫০ সালের ১০ মার্চ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের সম্ভ্রান্ত এক পরিবারে জন্মগ্রহণ করেন দেশের খ্যাতিমান সাংবাদিক মাহফুজ উল্লাহ।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.