Sylhet View 24 PRINT

বেলজিয়াম বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-২১ ২০:৩৪:৫৪

ফারুক আহাম্মেদ মোল্লা, ব্রাসেলস, বেলজিয়াম থেকে :: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারা ও রোগ মুক্তি কামনায় আলোচনা সভা, ইফতার  ও দোয়া মাহফিল করেছে বেলজিয়াম বিএনপি।

রবিবার (১৯ মে) ব্রাসেলসে বেলজিয়াম বিএনপি’র সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু এবং যুগ্ম সাধারণ সম্পাদক আশিক আহাম্মেদ বাপ্পী এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন খলিল ইব্রাহিম, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, টি এম ওয়ারেছ বাচ্চু, বেলজিয়াম যুবদলের আহ্বায়ক কাজী রহিমুল হক বাবু, মিয়া তছু, এ.কে.এম সিদ্দিক, মোহাম্মদ আমির আলী, নাসির উদ্দীন।

বক্তারা দলীয় প্রধান খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল জাতীয়তাবাদী নেতাকর্মীর উপর দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানান।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন  বেলজিয়াম বিএনপির সহ-সভাপতি গোলাম নবী শ্যামল, হাবিবুল হাসান সোহাগ (লিয়াজ), আসরাফ কিটু (অভিনেতা), মাকসুদুল হাসান মম, পাভেল আহাম্মেদ, হারুন মিয়া, মাসুম পারভেজ, জসিম (লিয়াজ) রিপন, জনি (এন্টোরপ্যান) প্রমুখ।

ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন সমাপনী বক্তব্যে বেলজিয়ামের বিভিন্ন  শহর থেকে আগত নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, বেলজিয়াম বিএনপি’র মাঝে কোন বিভেদ নেই। আগামীদিনের আন্দোলন সংগ্রামে আমরা একসাথে, কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

ইফতার পূর্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, বিশ্ব মুসলমানদের মঙ্গল ও প্রবাসীদের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২১ মে ২০১৯/ডেস্ক/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.