আজ শনিবার, ৩০ মে ২০২০ ইং

স্পেনে প্রবাসীদের সম্প্রীতি বাড়াতে প্রীতি ফুটবল ম্যাচ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৬-১৯ ১৯:৫৯:৩১

স্পেন প্রতিনিধি :: প্রবাসে সম্প্রীতির অবস্থান দৃঢ় করতে এবং ভ্রাতৃত্ববোধ সম্পর্ক বাড়াতে স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকালে স্থানীয় রেতিরো পার্ক মাঠে আয়োজিত খেলায় বেঙ্গল এফসি লুটন ইউকে ও এল.ভি.পি.এস সিটি মাদ্রিদের অংশগ্রহণ করে। খেলায় ৪-২ গোলে জয় পায় এলভিপিএস সিটি মাদ্রিদ।

বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরের পরিচালনায় এই প্রীতি ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমিউনিটি নেতা খোরশেদ আলম মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি জামাল উদ্দিন মনির, বাংলাদেশ এসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি আলামীন মিয়া, সাবেক সহসভাপতি জাকির হোসেন, বৃহত্তর ঢাকা এসোসিয়েশনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া, ঢাকা জেলা সমিতির সাধারন সম্পাদক মাসুদ রহমান, সাংগঠনিক সম্পাদক রুবেল সামাদ, গ্রেটার সিলেট এসোসিয়েশনের সাবেক উপদেষ্টা আব্দুল মুত্তাকীন মুজাক্কির, প্রাক্তন সভাপতি আব্দুল কাইয়ূম পংকী, সাবেক সভাপতি লুৎফুর রহমান, সাবেক সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন পংকী, ফরিদপুর কল্যাণ সমিতি স্পেনের সভাপতি হেমায়েত খান, একরামুজ্জামান কিরণ প্রমুখ।

উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশনের অর্থ সম্পাদক আবুল হাসেম মেম্বার, ধর্ম সম্পাদক আবু বক্কব, হানিফ মিয়াজী, শাওন আহমদ প্রমুখ।

খেলায় মাদ্রিদের পক্ষে প্রথমার্ধে তিনটি গোল করেন জে আর জাবেদ। প্রথমার্ধে গোল শোধ করতে পারেনি বেঙ্গল এফসি লুটন ইউকে দল। দ্বিতীয়ার্ধের শুরুতে একটি দুর্দান্ত গোল করে খেলায় ফিরে বেঙ্গল এফসি লুটন ইউকে। খেলা শেষ হওয়ার ১০ মিনিট পূর্বে পেনাল্টি থেকে আরেকটি গোল করে খেলায় দারুণভাবে ফিরে আসে বেঙ্গল এফসি লুটন ইউকে দল। কিন্তু শেষ পর্যন্ত চেষ্টা করেও আর গোল শোধ করতে পারেনি। উল্টো জে আর জাবেদের দেয়া আরেকটি গোল হজম করে মাঠ ছাড়তে হয়। জে আর জাবেদ ৪টি গোল করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০১৯/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক অন্যান্য দেশ খবর

  •   ১১ সাপ্তাহ পর স্পেনের মসজিদে জুম্মার নামাজ আদায়
  •   ভার্চুয়াল জগতে বেজে উঠলো ‘প্রতিবাদী কণ্ঠে বাউলগান’
  •   স্পেনে চার দফা দাবি নিয়ে অবৈধ অভিবাসীদের বিক্ষোভ
  •   ফিনল্যান্ডে ঘরবন্দী থেকেই ঈদ উযাপন, নেই ঈদের জামাত
  •   স্পেনে এসাইলাম আবেদনকারীদের জন্য নতুন নীতিমালা প্রকাশ
  •   স্পেনে রাষ্ট্রীয় সতর্কতার মেয়াদ আরো দুই সপ্তাহ বৃদ্ধি, মাস্ক পরা বাধ্যতামূলক
  •   স্পেনের সিনেটে অবৈধ অভিবাসীদের বৈধতা নিয়ে আলোচনা
  •   করোনা : ফিনল্যান্ডে লকডাউন শিথিল হতে শুরু করেছে
  •   স্পেনে জরুরী অবস্থা বাতিলের দাবিতে বিক্ষোভ
  •   অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের অনলাইন সভা অনুষ্ঠিত