আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

কানাডায় গোলাপগঞ্জ এসোসিয়েশনের বনভোজন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-০৮ ১৮:৪৯:০৮

মোয়াজ্জেম সাজু, কানাডা :: কানাডায় প্রতিষ্ঠিত বাংলাদেশি কমিউনিটিদের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন প্রতিবছর সামার এলেই পৃথকভাবে  আয়োজন করে বনভোজনের। সবাই মিলে আনন্দময় কিছুটা সময় কাটানোর জন্য এই সময়টার জন্য অপেক্ষায় থাকেন শিশু কিশোর থেকে শুরু করে বৃদ্ধরাও। রবিবার মন্ট্রিয়ালের গোলাপগঞ্জ এসোসিয়েশন অব কানাডার উদ্যেগে আয়োজন করা হয় বনভোজন ২০১৯।

কানাডায় বিভিন্ন দেশ থেকে আগত মানুষের পদচারণায় প্রানবন্ত হয়ে উঠে দর্শনীয় স্থানগুলো। আর এসময় বিভিন্ন ভাষাভাষীর মামুষের সাথে যুক্ত হন বাংলাদেশিরাও।

গোলাপগঞ্জ এসোসিয়েশনের  বনভোজনে দেশি বিভিন্ন খেলাধুলার পাশাপাশি ছিল র‌্যাফেল ড্র। এতে ১ম পুরস্কার ছিল মন্ট্রিয়াল থেকে সৌদিআরব যাওয়া আসার বিমান টিকেট।  ১ম পুরস্কার বিজয়ি হন তারিকুল ইসলাম।
 
বনভোজনের সার্বিক দায়িত্বে ছিলেন গোলাপগঞ্জ এসোসিয়েশনের  সভাপতি এম. জয়নাল আবেদিন জামিন। এছাড়াও উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ এসোসিয়েশনের উপদেষ্টা নজমুল ইসলাম, বাংলাদেশ সোসাইটি অব মন্ট্রিয়লের সভাপতি এজাজ আক্তার তৌফিক, সাধারণ সম্পাদক মুহিম আহমেদ, মন্ট্রিয়ল বাংলা প্রেসক্লাবের সভাপতি মকসুম তরফদার, সিলেট জেলা সমিতির সহ সভাপতি মুস্তাহিদ আহমেদ মুকু, সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সহ সাধারণ সম্পাদক জয়নাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক করিম উল্লাহ, কুমিল্লা সমিতির সভাপতি নবি হোসেন, গোলাপগঞ্জ এসোসিয়েশনের সহ সভাপতি মুনিম আহমেদ, আতিকুর রহমান তুলা, আজিজুল ইসলাম লিটন, সহ সাধারণ সম্পাদক শেখ মুহিবুর রহমান, অর্থ সম্পাদক ওয়াহিদুর রহমান, ধর্ম ও সমাজ কল্যান সম্পাদক সারোয়ার আহমদ, সহ সাধারণ সম্পাদক শেখ মুজিবুর রহমান, অর্থ সম্পাদক ওয়াহিদুর রহমান, ধর্ম ও সমাজ কল্যান সম্পাদক সারোয়ার আহমদ, কমিউনিটি নেতা আনসার উদ্দিন আহমেদ, নুর নবী রশিদ, কামরুল হাসান রানা, আব্দুল্লাহ,  ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ছুলেমান উদ্দিন মুছলেহ, প্রচার সম্পাদক জসিম উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা রিম, সদস্য মিজানুর রহমান, রিপন আহমদ, সুহেল, আজিজ, রিপন, মুন্না, ইমন, আব্দুর রহমান, রাহি, সালমান আহমদ, আব্দুল্লাহ আল আখতার প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/ ০৮ জুলাই ২০১৯/ মোসা/ শাদিআচৌ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক অন্যান্য দেশ খবর

  •   সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারে বিশ্ব সাংবাদিক ফোরাম ও নাগরিক সমাজের প্রতিবাদ
  •   স্পেনে নবনিযুক্ত রাষ্ট্রদূতের সঙ্গে স্পেন বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাক্ষাৎ
  •   ফিলিস্তিনিদের ওপর হামলায় স্পেনে বিক্ষোভ
  •   ফিনিশ সিটি কাউন্সিল নির্বাচনের লড়াইয়ে বাংলাদেশি মবিন
  •   স্পেনে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন
  •   স্পেনে ঈদুল ফিতর বৃহস্পতিবার
  •   স্পেনে প্রথম করোনা ভাইরাসের ভারতীয় স্ট্রেইন শনাক্ত
  •   স্পেনের রাজার কাছে বাংলাদেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয় পত্র পেশ
  •   স্পেনে আঞ্চলিক নির্বাচনে বাংলাদেশীদের সমর্থন আদায়ে মাদ্রিদে প্রচারণা
  •   অপশক্তির বিরুদ্ধে পদক্ষেপ নেয়ার আহবান স্পেন আ.লীগের