Sylhet View 24 PRINT

মাদ্রিদে বালাগঞ্জবাসীর মিলনমেলা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-২৭ ১৩:০৬:৪৫

কবির আল মাহমুদ, স্পেন :: স্পেনের মাদ্রিদে বসবাসরত সিলেটের বালাগঞ্জবাসীর এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। রাজধানী মাদ্রিদের বাঙালী অধ্যুষিত লাভাপিয়েসের বাংলা টাউন রেস্টুরেন্টে  গত ২২ জুলাই  এই মিলনমেলার আয়োজন করা হয়।

মিলনমেলায় দীর্ঘ দিন পর সকলে এলাকাবাসীকে পেয়ে একে অপরে গল্প, আড্ডা ও আনন্দে মেতে ওঠেন। এ ছাড়া অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন কমিউনিটি নেতা মোঃ আবুল কালাম।
তরুণ সংগঠক ওলিউর রহমানের সঞ্চালনায় মূল বক্তব্য রাখেন স্পেন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক শেখ আব্দুর রহমান। বালাগঞ্জবাসীদের মধ্যে বক্তব্য দেন রাহেল চৌধুরী, আবু সুফিয়ান বাদশা, তোয়াবুর রহমান, শাকিল আহমদ, সাদিকুজ্জামান, জাহেদ আহমেদ, আজাদ মিয়া, আব্দুল আহাদ, হোসেন আহমদ, আব্দুল মন্নান, আব্দুল হান্নান, দেলয়ার হুসেন, শাহের আহমদ,মিনার আলী, ফারুক মিয়া প্রমুখ।
বক্তারা বলেন, প্রবাসী বালাগঞ্জবাসীর ভ্রাতৃত্ব বন্ধনের ঐক্য আরো দৃর করে একটি দায়িত্বশীল সমাজ বিনির্মাণে সকল বালাগঞ্জবাসীকে স্বস্ব অবস্থান থেকে আরো ভূমিকা রাখার সময় এসেছে। আগামীতে একটি কার্যকর কমিটির মাধ্যমে একে অন্যের পাশে থাকার পত্যয় ও ব্যাক্ত করেন তারা।

সিলেটভিউ ২৪ডটকম/২৭ জুলাই ২০১৯/মিআচ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.