Sylhet View 24 PRINT

কাতালোনিয়া স্বেচ্ছাসেবকলীগের রজতজয়ন্তী পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৭-৩০ ২২:০৮:৩৮

কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি :: স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজয়ন্তী উদযাপন করা হয়েছে।

রবিবার (২৮ জুলাই) রাতে বার্সেলোনার বাঙালি অধ্যুষিত কারেরতাস রোডের একটি হলে কেক কাটা ও আলোচনার সভার আয়োজন করে কাতালোনিয়া সেচ্ছাসেবকলীগ।

আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কাতালোনিয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহ আলম স্বাধীন। তিনি  বর্তমান সরকারের সাফল্য তুলে নেতাকর্মীদের দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন। এসময় তিনি দেশে ও প্রবাসে বিএনপি-জামায়াতের বিভিন্ন অপকর্মের বিষয় সজাগ দৃষ্টি রাখার জন্য স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানান এবং তাদের রটানো গুজব থেকেও সবাইকে সাবধান থাকার আহবান জানান।

কাতালোনিয়া স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মির্জা সালামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কাতালোনিয়া স্বেচ্ছাসেবকলীগের উপদেষ্টা গাজী মোঃ কামরুল হাসান খান।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কাতালোনিয়া বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি মোঃ হানিফ শরীফ, কাতালোনিয়া স্বেচ্ছাসেবকলীগের উপদেষ্টা আব্দুল গনি এনাম, কাতালোনিয়া যুবলীগের সভাপতি কাজী আমির হোসেন আমু, স্পেন আওয়ামীলীগের আহবায়ক কমিটির জাহাঙ্গীর আলম, কাতালোনিয়া স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক ইদ্রিস হাওলাদার, মাসুদুর রহমান প্রমুখ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাতালোনিয়া স্বেচ্ছাসেবকলীগের উপদেষ্টা ইলিয়াস মিয়া, জিয়াউর রহমান, প্রচার সম্পাদক মুজাফ্ফর হোসেন সহ প্রচার সম্পাদক ফয়জুল ইসলাম, সমাজকল্যান সম্পাদক শেখ সুজাদুর রহমান, ক্রীয়া সম্পাদক আবদাল হোসেন, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক সাজিদ আহমেদ, সদস্য নিজাম উদ্দিন, আব্দুল আলীম, জসিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন উপলক্ষে কেক কেটে ও মিষ্টি বিতরণ করে সভার কার্যক্রম শেষ করা হয়। অনুষ্ঠানে স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশ নেন।

সিলেটভিউ২৪ডটকম/৩০ জুলাই ২০১৯/কেএএম/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.