Sylhet View 24 PRINT

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইতালির বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন|

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৮-৩১ ১২:১২:১৫

জুবায়ের আহমেদ শিশু, ইতালি :: বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইতালির উদ্যোগে বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন হয়েছে। প্রতিবছর গ্রীষ্মকালে ইতালিতে বিভিন্ন এসোসিয়েশনের পরিচালনায় প্রবাসীদের আনন্দ দিতে সবকটি সংগঠন আয়োজন করে থাকে এই আনন্দ ভ্রমনের।

সকাল ৯ টা ০৫ মিনিটে মিলান থেকে বাস যোগে সাভোনার নলির সমুদ্রসৈকতের উদ্দেশ্যে যাত্রা করেন,সেখানে বিভিন্ন খেলাধুলা এবং প্রীতিভূজ শেষ করে সমুদ্র স্নানে মেতে উঠেন অংশগ্রহণকারীরা।

যাত্রা শুরুতেই সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল খান এবং সাধারন সম্পাদক আব্দুল বাসিত দলই, উপদেষ্টা শরিফ উদ্দিন ,সহ-সভাপতি মাহদী আহমেদ মুকিত,ট্রেজারার আমিনুর রহমান জয়েদ, দপ্তর সম্পাদক মাসুম আহমদ অতিথিদের শুভেচ্ছা জানান।

বার্ষিক আনন্দ ভ্রমনের সার্বিক সহযোগিতায় ছিলেন, জুনায়েদ আহমদ জুনেদ ,জুয়েল আহমেদ রাজু, ইমরান আহমেদ, শেখ সাজু, কয়েছ আহমেদ আলী হায়দার সহ আরো অনেকে ।

আনন্দ ভ্রমনের বিশেষ আকর্ষণ ছিল রেফেল ড্র, এতে বিজয়ীদের মধ্যে বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়। এরকম উদ্যোগ প্রবাসীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন আরো দৃঢ় করবে এই প্রত্যাশা আয়োজকবৃন্দের।

উল্লেখ্য বিয়ানীবাজারের দুবাগ ইউনিয়নের চরিয়া গ্রামের হতদরিদ্র আবুল কালামের গৃহ নির্মাণে এগিয়ে আসার জন্য অংশগ্রহণকারীরা বিয়ানীবাজার ট্রাস্টকে সাধুবাদ জানান।


সিলেটভিউ২৪ডটকম/৩১ আগস্ট ২০১৯/জেএএস/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.