Sylhet View 24 PRINT

মাদ্রিদে গোলাপগঞ্জ এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১০-২৪ ১০:৩৬:৪৬

কবির আল মাহমুদ, স্পেন :: স্পেন প্রবাসী সিলেটের ঐতিহ্যবাহী গোলাপগঞ্জবাসীর সমস্যা সমাধানসহ  ইতিহাস ঐতিহ্য প্রসার ও মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে স্পেনে বসবাসরত গোলাপগঞ্জবাসীর এক সভা অনুষ্ঠিত হয়েছে।

স্পেন প্রবাসী গোলাপগঞ্জবাসীকে নিয়ে একটি ঐক্যবদ্ধ প্লার্টফরম তৈরী করার লক্ষে গত মঙ্গলবার স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েছ সংলগ্ন মেহমান খানা রেস্টুরেন্টে প্রবাসী গোলাপগঞ্জের নেতৃবৃন্দকে  নিয়ে এই  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন প্রবীন কমিউনিটি নেতা জসিম উদ্দিন মাস্টার। তরুন সংগঠক ফয়েজ আহমেদ এর সঞ্চালনায় আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি আল মামুন।বিশেষ অতিথি ছিলেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি মোঃ লুৎফুর রহমান, বর্তমান আহবায়ক ফয়জুর রহমান( বড় ভাই ),হাবীব আলী, গ্রেটার সিলেট এসোসিয়েশনের আসন্ন নির্বাচনে সভাপতি পদ প্রার্থী এনাম উদ্দিন, তরুণ সংগঠক হুমায়ূন কবির রিগ্যান।

আলোচনা সভায় গোলাপগঞ্জ এসোসিয়েশন নামে একটি সংগঠন প্রতিষ্ঠার  লক্ষ্য, উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য দেন তরুন সংগঠক ও গ্রেটার সিলেট এসোসিয়েশনের আসন্ন নির্বাচনে সাধারন সম্পাদক পদ প্রার্থী  ছানুর মিয়া ছাদ, বেলাল আহমদ, এনাম আলী খান, আব্দুল আজিজ, রনি ইসলাম,আব্দুস শুকুর, ইউসুফ আলী, আব্দুর রউফ,নুরুল ইসলাম, অসাব আলী মোঃ শাহীন প্রমুখ।

সভায় গোলাপগঞ্জবাসীকে একই ছাদের নীচে এনে পুরো গোলাপগঞ্জবাসীর মধ্যে একটি ঐক্যবদ্ধ প্লার্টফরম তৈরী করে স্পেনে নিজেদের  ভাবমূর্তি বাড়াতে একসঙ্গে কাজ করার জন্য জসিম উদ্দিন মাস্টারকে আহবায়ক ও ফয়েজ আহমেদকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। সবাইকে নিয়ে একযোগে কাজ করতে শীগ্রই গোলাপগঞ্জ এসোসিয়েশন ইন স্পেনের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের ও সিদ্ধান্ত হয়।সভায়, গোলাপগঞ্জ এসোসিয়েশন ইন স্পেনকে আগামী দিনে আরো শক্তিশালী ও উদ্যম নিয়ে কাজ করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত নেতৃবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম/২৪ অক্টোবর ২০১৯/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.