Sylhet View 24 PRINT

জালালাবাদ সমিতি অস্ট্রিয়ায় নতুন কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-১২-১০ ১৫:১৬:৫৯

সোহেল চৌধুরী, অস্ট্রিয়া :: অস্ট্রিয়ায় বসবাসরত বৃহত্তর সিলেট বিভাগ প্রবাসীদের সংগঠন জালালাবাদ সমিতির নতুন কমিটি (২০২০-২১ ইং) গঠন করা হয়েছে।

ভিয়েনার স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে সিলেট প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে নতুন নির্বাহী কমিটির সভাপতি পদে মো. আবু সাঈদ চৌধুরী লিটনকে সকলের সর্বসম্মতিতে নির্বাচিত করা হয়েছে। সাধারণ সম্পাদক পদে মো. ওয়াছিউর রহমান, কোষাধক্ষ্য মো. এনায়েত হোসেন খান রুমন, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল আহমদ, সাংস্কৃতিক সম্পাদক মো. সোহেল আহমদ, ক্রীড়া সম্পাদক মো. শামীম আহমদকে নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

নবগঠিত কমিট আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়।

জালালাবাদ সমিতি প্রতিষ্ঠা লগ্ন থেকে বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন কাজে আত্মনিয়োগ করে সকলের সেবায় কাজ করে আসছে। তারই ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনে আরও নতুনত্ব কামনা করেছেন সমিতির সদস্য বৃন্দ।

উল্লেখ্য, ১৯৯০ সালে গঠিত হয় জালালাবাদ সমিতি অস্ট্রিয়া, এই সমিতির মাধ্যমে বসবাসরত সিলেটি প্রবাসীরা সবসময় সর্বক্ষেত্রে ঐক্যবদ্ধ থাকেন। প্রতিবছর ১১ সদস্যবিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠিত হয়।

এই কার্যকরী কমিটি সকল সদস্যকে নিয়ে প্রবাস জীবনের সবাইকে আনন্দ দেওয়ার লক্ষ্যে পিকনিক, গ্রীল পার্টি, জাতীয় ও সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলাসহ বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান করে আসছে। জালালাবাদ সমিতি একটি বহুমুখী আঞ্চলিক সংগঠন। এই সমিতিতে রয়েছেন কবি সাহিত্যিক, লেখক, কলামিস্ট, রাজনীতিবিদ, সাংবাদিক, বাউল শিল্পীসহ বিভিন্ন গুণীজন।

এবার নতুন সাজসজ্জা কৌশল নিয়ে ভিন্ন আঙ্গিকে ২০২০-২১ সালের নতুন কমিটি সকলের কল্যাণে ইতিবাচক ভূমিকা রাখবে এমনটাই সকলের কামনা।

সিলেটভিউ২৪ডটকম/১০ ডিসেম্বর ২০১৯/এসসি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.