Sylhet View 24 PRINT

মাদ্রিদে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর সংবর্ধিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০২-১৫ ১০:২৮:৩৭

কবির আল মাহমুদ, স্পেন :: বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষেদের সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এবং সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড.মহিউদ্দিন খান আলমগীর এমপিকে মাদ্রিদ আন্তর্জাতিক  বিমানবন্দরে সংবর্ধনা দিয়েছে স্পেন আওয়ামী পরিবার।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সস্ত্রীক ৩দিনের এক সংক্ষিপ্ত সফরে মাদ্রিদ আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন স্পেন আওয়ামীলীগের সিনির নেতা জাকির হোসেন, রফিক খান, মোঃ হাসান, যুবলীগ স্পেন শাখার আহবায়ক ইফতেখার আলম, শিপন মিয়াসহ আরো অনেকে।

এসময় ড.মহিউদ্দিন খান আলমগীর,আওয়ামী লীগ সরকার আমলে বাংলাদেশে যে অগ্রগতির ধারা সূচিত হয়েছে, তা বিশ্বের দরবারে মেলে ধরার জন্যও প্রবাসীদের প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নের জন্য নিরলস কাজ করে যাচ্ছে, লক্ষ্য হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা। তাই বাংলাদেশের উন্নয়নে আওয়ামীলীগের সাথে থেকে প্রবাসীদের আরো সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।

সিলেটভিউ২৪ডটকম/১৫ ফেব্রুয়ারি ২০২০/মিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.