Sylhet View 24 PRINT

গ্রিসে পুলিশের তাড়া খেয়ে বাংলাদেশির মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৩-১১ ১১:৫৩:২৮

সিলেটভিউ ডেস্ক :: গ্রিসের রাজধানী এথেন্সে পুলিশের তাড়া খেয়ে এক ভবন থেকে অন্য ভবনে যাওয়ার সময় নিচে পড়ে প্রাণ হারিয়েছেন প্রবাসী এক বাংলাদেশি। তার নাম সরোয়ার আলম।

মঙ্গলবার দেশটির স্থানীয় সময় রাত পৌনে নয়টার দিকে এথেন্সের গ্রানিও নামক গলিতে এই ঘটনা ঘটে।

৩২ বছর বয়সী সরোয়ারের বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে তিনি বাংলাদেশি বলে নিশ্চিত করেছেন সেখানে থাকা বেশ কয়েকজন প্রবাসী বাংলাদেশি।

জানা যায়, গ্রানিও-৮ গলিটি বাঙালি গলি হিসেবেই পরিচিত। গলিটি বাঙালি ব্যবসায়ীদের প্রধানতম স্থান। প্রতিদিন শত শত বাংলাদেশি নিজেদের প্রয়োজনে গলিতে অবস্থান করে। গলির উভয় পাশে যেসব ভবন রয়েছে অধিকাংশ ভবনেই বাংলাদেশিরা ভাড়া নিয়ে বসবাস করেন।

গতকাল রাত পৌনে নয়টার দিকে গলিটির ধানসিঁড়ি রেস্টুরেন্টে অবস্থান করছিলেন বাংলাদেশি যুবক সরোয়ার। এ সময় পুলিশ দেখে পাশের ভবনে যেতে ভবনের সানসেটে দাঁড়ান তিনি। একপর্যায়ে পা পিছলে হঠাৎ নিচে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সময় নিচে রাস্তায় দাঁড়িয়ে থাকা মানুষ দ্বিগ্বিদিক ছোটাছুটি করতে থাকেন। পরে পুলিশ ওই এলাকাটি ঘেরাও করে রাখে। প্রতিবেদনটি লেখার সময় মরদেহ ময়নাতদন্তের জন্য নেয়া হয়নি। পুলিশ লাশটি ঘিরে রেখেছিল।

নিহত সরওয়ার বিভিন্ন মামলার তালিকাভুক্ত আসামি ছিলেন বলে জানা গেছে। তাই পুলিশকে দেখে পাশের ভবনে যাওয়ার সময় নিচে পড়ে তার মৃত্যু হয়।


সৌজন্যে- ঢাকাটাইমস

সিলেটভিউ২৪ডটকম/১১ মার্চ ২০২০/ডেস্ক/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.