আজ শনিবার, ২৮ নভেম্বর ২০২০ ইং

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের অনলাইন সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৫-১১ ১১:২০:১৬

কবির আল মাহমুদ, স্পেন :: ইউরোপে বাংলাদেশি কমিউনিটির প্রতিনিধিত্বশীল সংগঠন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব (আয়েবাপিসি) এর কার্যনির্বাহী পরিষদের সাধারণ  সভা ১০ মে রবিবার রাতে অনলাইনে মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে।

সভায় কার্যনির্বাহী পরিষদের সদস্যরা সাংগঠনিক কর্মকান্ড এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সংগঠনের সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জমির হোসেনের সঞ্চালনায় সভায় ইউরোপের বিভিন্ন দেশে অবস্তানরত অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সহ-সভাপতি লন্ডনের মাহাবুব সুয়েদ, সহ সভাপতি বেলজিয়ামের ফারুক আহমদ মোল্লা, সহ-সভাপতি রোমের আখি শিমা কায়সার, সহ সভাপতি নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জহুর উল হক, যুগ্ম সাধারণ সম্পাদক স্পেনের কবির আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক পর্তুগালের রনি মোহাম্মদ, প্রচার সম্পাদক মোঃ  রাসেল আহম্মেদ, তথ্য ও গবেষণা সম্পাদক ইটালির আসলামুজ্জামান, কার্যনির্বাহী পরিষদের সদস্য ও মিলান সমন্বয়ক নাজমুল হোসাইন, জার্মানীর ফাতেমা রহমান রুমা, ইটালির সাইফুল ইসলাম মুন্সী, স্লোভেনিয়ার রাকিব হাসান রাফি, গ্রিসের মোঃ আলামীন, হাঙ্গেরির জেরিন ফাতেমা প্রমুখ।

অনলাইন এই সভার সমন্বয়ক ছিলেন সংগঠনের প্রচার সম্পাদক মোঃ রাসেল আহমদ।

সভায় করোনা ভাইরাসের কারণে বৈশ্বিক পরিস্থিতি নিয়ে স্বস্ব দেশের সার্বিক পরিস্তিতি নিয়ে কথা বলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সদস্যরা। এসময় সংগঠনের সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপ বলেন, অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব ইউরোপে বসবাসরত বাঙ্গালী সাংবাদিকদের সবচেয়ে বড় পরিবার। আমরা ইউরোপে বসবাসরত সকল প্রবাসী বাঙ্গালীদের অধিকার রক্ষায় কাজ করে আসছি এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

আলোচনা সভায়  আগামি ১২ জুন পর্তুগালের লিসবনে অনুষ্টিতব্য চতুর্থ কার্যনির্বাহী পরিষদের সভা ও ত্রি-বার্ষিক কউন্সিল করোনা ভাইরাসের কারণে বৈশ্বিক পরিস্থিতি বিবেচনা করে বাতিল করা হয়। পরবর্তীতে পরিস্তিতি স্বাভাবিক হলে নতুন নতুন তারিখ ঘোষনা করা হবে বলে সভায় সিন্ধান্ত গৃহীত হয়। সভায় বর্তমান পরিস্তিতে ক্লাব-সংশ্লিষ্টদের সাময়িক অসুবিধার জন্য সংগঠনের পক্ষথেকে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হয়। এছাড়াও সংগঠনের রেজিস্টেশন ও ওয়েব সাইট তৈরীর অগ্রগতি নিয়ে সভায় বিস্তারিত আলোচনা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১১ মে ২০২০/মিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক অন্যান্য দেশ খবর

  •   স্পেনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত
  •   নভেম্বর মাসব্যাপী ভার্চ্যুয়ালি ‘ভবমেলা ২০২০’
  •   বিএনপি নেতা লিটনের মায়ের মৃত্যুতে বেলজিয়াম বিএনপির শোক
  •   স্পেনে মানবসেবায় সম্মাননা পেলেন ১৭ বাংলাদেশী
  •   স্পেন সেচ্ছাসেবকদলের নতুন কমিটি : শিপার সভাপতি , আসাদ সেক্রেটারী
  •   গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরেন্টোর কার্যকরী পরিষদের বর্ষপূর্তি
  •   ইতালির মিলানে সোনার বাংলা গ্রুপের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত
  •   বাংলাদেশে ধর্ষণের প্রতিবাদে স্পেন বিএনপির প্রতিবাদ সভা
  •   সরকার পতনে সবাইকে এক কাতারে দাঁড়ানোর আহবান ফিনল্যান্ড বিএনপির
  •   লাল পাসপোর্ট নিয়ে সিলেটে ফিরা হলো না স্পেন প্রবাসী মাসুক আহমদের