আজ শনিবার, ০৮ অগাস্ট ২০২০ ইং

আ.লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মৃত্যুতে স্পেনে বিশেষ দোয়া ও মোনাজাত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-২৩ ২২:২৫:৩০

কবির আল মাহমুদ, স্পেন :: করোনা আক্রান্ত আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ চিকিৎসাধীন সবার সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখা।

সোমবার (২২জুন) বাদ মাগরিব রাজধানী মাদ্রিদের শাহজালাল লতিফিয়া ফুলতলী (র:) জামে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, উপদেষ্টা পরিষদের সদস্য মকবুল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য ও সিলেটের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং সারা দেশে ও প্রবাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সবার বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করা হয়। এ সময় আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, অ্যাডভোকেট সাহারা খাতুনসহ চিকিৎসাধীন সব নেতাকর্মী এবং করোনাভাইরাসে আক্রান্ত সবার সুস্থতা কামনা করা হয়।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদ এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্য সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়। এ সময় চিকিৎসক, নার্স, সকল স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও গণমাধ্যমকর্মীসহ করোনাভাইরাসে সৃষ্ট সংকট জয়ে নিয়োজিত সম্মুখযোদ্ধাদের অভিনন্দন জানিয়ে তাদের সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্পেন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দুলাল সাফা, সিনিয়র আওয়ামীলীগ নেতা মোঃ জাকির হোসেন, তামিন চৌধুরী, প্রবীন আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন মাস্টার, আহমদ আসাদুর রহমান সাদ, আইয়ুব আলী সোহাগ, আওয়ামীলীগ নেতা বেলাল আহমদ, আফসর হোসেন নীলু, রফিক খান, হাসান আহমদ, রুবেল খান,আবুল কালাম, হাজি তুয়াবুর রহমান, স্পেন যুবলীগের আহবায়ক মোঃ ইফতেখার আলম, যুবনেতা ওলিউর রহমান, মকবুল হক, শিপন আহমদ রাহী, ছাত্রলীগনেতা রাজীব আহমদ, শফিকুন নূর শাহীন, কাউসার আহমদ টুটুল, সায়েক মিয়া প্রমুখ।

অনুষ্ঠানের বক্তারা বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, উপদেষ্টা পরিষদের সদস্য মকবুল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য বদরউদ্দিন আহমদ কামরান ও ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ এদেশের মানুষের কল্যাণে সারা জীবন কাজ করে গেছেন। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রকোপ শুরু হলে তারা সবাই মানুষের পাশে দাঁড়িয়ে সর্বাত্মক সহযোগিতা প্রদান করেছেন। করোনা সংকট মোকাবিলায় নিরলস প্রয়াস চালিয়েছেন।

সভায় দেশে ও প্রবাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সবার বিদেহী আত্মার মাগফিরাত এবং আক্রান্তদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন শাহজালাল লতিফিয়া ফুলতলী (র:) জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মাওলানা খলিলুর রহমান।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ জুন ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক অন্যান্য দেশ খবর

  •   শফিউল বারী বাবুর মৃত্যুতে ফিনল্যান্ড বিএনপির শোক
  •   স্পেনে ব্যবসায়ীদের সমসাময়িক সমস্যা এবং সমাধান শীর্ষক সভা অনুষ্ঠিত
  •   স্পেনে বৈধতার দাবিতে অবৈধ অভিবাসীদের মহাসমাবেশ
  •   ইউরোপীয় বিএনপির তরুণ নেতৃবৃন্দের ভার্চ্যুয়াল সভা
  •   যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে ‘অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব’র শোক
  •   অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারন সভা অনুষ্ঠিত
  •   মাদ্রিদে কর্মহীন প্রবাসীদের জন্য ভালিয়েন্তে বাংলার মাসব্যাপী ত্রাণ কার্যক্রম
  •   স্পেনে করোনায় মৃত্যুবরণকারীদের জন্য দোয়া ও মিলাদ অনুষ্ঠিত
  •   জালালাবাদ এসোসিয়েশন নাপলী ইতালী শাখার কমিটি গঠন
  •   স্পেনে অবৈধ অভিবাসীদের বৈধতার দাবিতে বিক্ষোভ