আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

আ.লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মৃত্যুতে স্পেনে বিশেষ দোয়া ও মোনাজাত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৬-২৩ ২২:২৫:৩০

কবির আল মাহমুদ, স্পেন :: করোনা আক্রান্ত আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ চিকিৎসাধীন সবার সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখা।

সোমবার (২২জুন) বাদ মাগরিব রাজধানী মাদ্রিদের শাহজালাল লতিফিয়া ফুলতলী (র:) জামে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, উপদেষ্টা পরিষদের সদস্য মকবুল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য ও সিলেটের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং সারা দেশে ও প্রবাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সবার বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করা হয়। এ সময় আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, অ্যাডভোকেট সাহারা খাতুনসহ চিকিৎসাধীন সব নেতাকর্মী এবং করোনাভাইরাসে আক্রান্ত সবার সুস্থতা কামনা করা হয়।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদ এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্য সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়। এ সময় চিকিৎসক, নার্স, সকল স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও গণমাধ্যমকর্মীসহ করোনাভাইরাসে সৃষ্ট সংকট জয়ে নিয়োজিত সম্মুখযোদ্ধাদের অভিনন্দন জানিয়ে তাদের সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্পেন আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দুলাল সাফা, সিনিয়র আওয়ামীলীগ নেতা মোঃ জাকির হোসেন, তামিন চৌধুরী, প্রবীন আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন মাস্টার, আহমদ আসাদুর রহমান সাদ, আইয়ুব আলী সোহাগ, আওয়ামীলীগ নেতা বেলাল আহমদ, আফসর হোসেন নীলু, রফিক খান, হাসান আহমদ, রুবেল খান,আবুল কালাম, হাজি তুয়াবুর রহমান, স্পেন যুবলীগের আহবায়ক মোঃ ইফতেখার আলম, যুবনেতা ওলিউর রহমান, মকবুল হক, শিপন আহমদ রাহী, ছাত্রলীগনেতা রাজীব আহমদ, শফিকুন নূর শাহীন, কাউসার আহমদ টুটুল, সায়েক মিয়া প্রমুখ।

অনুষ্ঠানের বক্তারা বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, উপদেষ্টা পরিষদের সদস্য মকবুল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য বদরউদ্দিন আহমদ কামরান ও ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ এদেশের মানুষের কল্যাণে সারা জীবন কাজ করে গেছেন। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রকোপ শুরু হলে তারা সবাই মানুষের পাশে দাঁড়িয়ে সর্বাত্মক সহযোগিতা প্রদান করেছেন। করোনা সংকট মোকাবিলায় নিরলস প্রয়াস চালিয়েছেন।

সভায় দেশে ও প্রবাসে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সবার বিদেহী আত্মার মাগফিরাত এবং আক্রান্তদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন শাহজালাল লতিফিয়া ফুলতলী (র:) জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মাওলানা খলিলুর রহমান।

সিলেটভিউ২৪ডটকম/ ২৩ জুন ২০২০/ প্রেবি/ শাদিআচৌ

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক অন্যান্য দেশ খবর

  •   সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারে বিশ্ব সাংবাদিক ফোরাম ও নাগরিক সমাজের প্রতিবাদ
  •   স্পেনে নবনিযুক্ত রাষ্ট্রদূতের সঙ্গে স্পেন বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাক্ষাৎ
  •   ফিলিস্তিনিদের ওপর হামলায় স্পেনে বিক্ষোভ
  •   ফিনিশ সিটি কাউন্সিল নির্বাচনের লড়াইয়ে বাংলাদেশি মবিন
  •   স্পেনে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন
  •   স্পেনে ঈদুল ফিতর বৃহস্পতিবার
  •   স্পেনে প্রথম করোনা ভাইরাসের ভারতীয় স্ট্রেইন শনাক্ত
  •   স্পেনের রাজার কাছে বাংলাদেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয় পত্র পেশ
  •   স্পেনে আঞ্চলিক নির্বাচনে বাংলাদেশীদের সমর্থন আদায়ে মাদ্রিদে প্রচারণা
  •   অপশক্তির বিরুদ্ধে পদক্ষেপ নেয়ার আহবান স্পেন আ.লীগের