আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

খালেদা জিয়ার আরোগ্য কামনায় স্পেন বিএনপির দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৮-১৭ ১৬:৫১:১১

কবির আল মাহমুদ, স্পেন :: বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মদিন উপলক্ষে তাঁর আরোগ্য কামনায় স্পেনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৬ আগস্ট) স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নবগঠিত স্পেন বিএনপির আয়োজনে খালেদা জিয়ার আশু আরোগ্য কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মী যারা করোনা ও অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের দুদর্শা থেকে রেহাই পেতে দোয়া ও মিলাদ মাহফিলে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নবগঠিত স্পেন বিএনপির সভাপতি মোজাম্মেল হোসেন মনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এইচ সোহেল ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পেন বিএনপির সাবেক সভাপতি বর্তমান প্রধান উপদেষ্টা খোরশেদ আলম মজুমদার।

দোয়া মাহফিলের পূর্বে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ‘সংগ্রাম ও উন্নয়নের রাজনীতির’ উপর সংক্ষিপ্ত আলোচনা করে বক্তব্য দেন, স্পেন বিএনপির সিনিয়র সহ-সভাপতি নূর হোসেন পাটোয়ারী, মুরশেদ আলম তাহের, সৈয়দ মাসুদুর রহমান নাসিম, এস এম আহমেদ মনির, আখতার হোসেন আকবর শেঠ, জাহাঙ্গীর আলম সেলিম, যুগ্ম সম্পাদক এসএম আসলাম, আব্দুল আওয়াল খান, জাকির চৌধুরী, জাহাঙ্গীর আলম ইব্রাহিম, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম ফরাজী, ইসহাক রবিন, যুব বিষয়ক সম্পাদক যুব বিষয়ক সম্পাদক  কাজী জসিম, সহ যুব বিষয়ক সম্পাদক শাওন আহমেদ, সহ-সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আসাদ আলী, সুজন মল্লিক, আন্তর্জাতিক সম্পাদক রুবেল সামাদ, এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির উপদেষ্টা হাবিব আলী, সালাহউদ্দীন আহমদ, শেখ হাফিজুর রহমান,  মিজানুর রহমান স্বপন চৌধুরী, ইয়াসিন আলী প্রমুখ।

পরে মোনাজাত পরিচালনা করেন স্পেন বিএনপির সাবেক সভাপতি বর্তমান প্রধান উপদেষ্টা খোরশেদ আলম মজুমদার।

সিলেটভিউ২৪ডটকম/১৭ আগস্ট ২০২০/স্পেন/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক অন্যান্য দেশ খবর

  •   সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারে বিশ্ব সাংবাদিক ফোরাম ও নাগরিক সমাজের প্রতিবাদ
  •   স্পেনে নবনিযুক্ত রাষ্ট্রদূতের সঙ্গে স্পেন বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাক্ষাৎ
  •   ফিলিস্তিনিদের ওপর হামলায় স্পেনে বিক্ষোভ
  •   ফিনিশ সিটি কাউন্সিল নির্বাচনের লড়াইয়ে বাংলাদেশি মবিন
  •   স্পেনে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন
  •   স্পেনে ঈদুল ফিতর বৃহস্পতিবার
  •   স্পেনে প্রথম করোনা ভাইরাসের ভারতীয় স্ট্রেইন শনাক্ত
  •   স্পেনের রাজার কাছে বাংলাদেশের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয় পত্র পেশ
  •   স্পেনে আঞ্চলিক নির্বাচনে বাংলাদেশীদের সমর্থন আদায়ে মাদ্রিদে প্রচারণা
  •   অপশক্তির বিরুদ্ধে পদক্ষেপ নেয়ার আহবান স্পেন আ.লীগের