Sylhet View 24 PRINT

জাতীয় শোক দিবসে ইতালি ছাত্রলীগের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-০১ ১৪:১৪:৪৩

ইতালি প্রতিনিধি :: বাংলাদেশ ছাত্রলীগ ইতালি শাখা মিলান লম্বারদিয়া ছাত্রলীগ মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৫ টায় চিলি রেস্টুরেন্টে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলতুননেছা মুজিব ও জাতীয় শোক দিবসে শহীদানদের স্বরনে ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত এবং আহতদের স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইতালি ছাত্রলীগের সহ সভাপতি জুবায়ের আহমেদ শিশুর সভাপতিত্বে মিলান লম্বারদিয়া ছাত্রলীগের সভাপতি বাবু হাওলাদার ও মহানাগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সুহেল  মাতুব্বর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে  বক্তব্য রাখেন- মিলান লম্বারদিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল কবির জামান।

ইতালি ছাত্রলীগের সহ সভাপতি কয়েছ আহমেদের সমন্বয়ে প্রধান বক্তা বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান হারেছ।

বিশেষ বক্তা বক্তব্য রাখেন- মিলান লম্বারদিয়া আওয়ামী যুবলীগের সভাপতি খান মামুন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা নুর মোহাম্মদ মালেক, আবু আলম, মিলান লম্বারদিয়া সহ সভাপতি লুৎফুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন হাওলাদার, মাহবুব আলম হান্নান মাস্টার, আওয়ামী লীগ নেতা আব্দুল বাসিত দলই, সহ প্রচার সম্পাদক  আব্দুল কাদের তালুকদার, রিপন খান, শাহাজাহান মাতব্বর, বাবুল মিয়া, মিলান লম্বার দিয়া সেচ্চসেবক লীগের সভাপতি তোফায়েল আহমেদ খান তপু, আদিয়ার মুংসি যুগ্ম সম্পাদক, বঙ্গবন্ধু পরিশদের, জুয়েল বাঘা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাদারিপুর জেলা, বঙ্গবন্ধু পরিশদের সভাপতি, শাহ আলম, মনজুর আহমদ সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু পরিশদ, ফয়জুল হক যুগ্ম সাধারণ সম্পাদক মিলান লম্বারদিয়া যুব লীগ, রাজু আহমদ সাংগঠনিক সম্পাদক মিলান লম্বারদিয়া যুব লীগ, রাহুল আমিন রুহুল যুব লীগ নেতা, শুভ্র আহমেদ, সুমন আহমদ, মাসুদ আলী, সিরাজুল ইসলাম, ফয়েজ আহমেদ, ইমরান আহমেদ, রাজু আহমদ, জনি আহমেদ, সারওয়ার হোসেন।

পবিত্র কুরআন তিলাওয়াত করেন- ছাত্রলীগ নেতা হাসান আহমদ।

বক্তব্য রাখেন ইতালি ছাত্রলীগ নেতা সোহাগ, হায়দার আহমেদ, আলি আহমেদ, মিলান লম্বারদিয়া ছাত্রলীগের সিঃ সহ সভাপতি মামুন বেপারী,প্রমুখ,

বক্তারা বলেন, ১৫ই আগস্টের কাল রাত্রিতে ঘাতকচক্রের বুলেটের আঘাতে জাতি হারায় তাদের পিতাকে, অভিভাবককে। থমকে যায় সোনার বাংলাদেশ গড়ার সকল পদক্ষেপ এখন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার সেই স্বপ্নকে বাস্তবায়ন করে একটি সুখী- সমৃদ্ধ দেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

পরিশেষে  এক বিশেষ মোনাজাতের মাধ্যমে ১৫ আগস্টের সকল শহীদের এবং বিশ্ব মহামারি করোনা ভাইরাসে যারা মারা গেছেন তাদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।



সিলেটভিউ২৪ডটকম/০১ সেপ্টেম্বর ২০২০/জেএএস/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.