Sylhet View 24 PRINT

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে স্পেন আওয়ামী লীগের দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২০-০৯-২৯ ১৮:৩০:৪০

কবির আল মাহমুদ, স্পেন :: বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে স্পেন আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) মাদ্রিদের একটি রেস্টুরেন্টে এ উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা সভা, কেক কাটাসহ নৈশভোজের আয়োজন করা হয়।

স্পেন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. দুলাল সাফার সভাপতিত্বে ও সংগঠনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম দবির তালুকদার ও জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- স্পেন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আব্দুল কাদের ঢালী, শ্যামল তালুকদার, ফয়জুর রহমান (বড় ভাই), আইয়ুব আলী সোহাগ, জালাল হোসাইন, অসীম রিবেরি ক্রিস, নূর মোহাম্মদ রিপন,যুবলীগ নেতা নজরুল ইসলাম, সাইফুল আলম সোহাগ, সামসুল ইসলাম প্রমুখ ।

সভাপতির বক্তব্যে মো. দুলাল সাফা আওয়ামী সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশবাসীসহ সকলের নিকট দোয়ার আহবান জানান।

তিনি তার বক্তব্যে বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভরসাস্থল। শেখ হাসিনার হাতে বাংলাদেশ আছে বলেই বাংলাদেশ এখনো নিরাপদ। যতোদিন নেত্রীর হাতে দেশ থাকবে ততোদিন বাংলাদেশ পথ হারাবে না।

তিনি বলেন, ‘শেখ হাসিনা জানেন মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে। তাই তো মানুষকে নিয়ে তিনি চলছেন কল্যাণ ও অগ্রগতির পথে।'

অনুষ্ঠানের শেষ পর্বে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। পরে কেক কাটা, দেশীয় খাবারের নৈশভোজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


সিলেটভিউ২৪ডটকম/২৯ সেপ্টেস্বর ২০২০/কেএএম/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.