Sylhet View 24 PRINT

মালয়েশিয়ায় যুব এশিয়া কাপ টুর্ণামেন্টে জয় দিয়ে যাত্রা শুরু করলো বাংলাদেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১২ ১৬:২৭:৪১

শাহাদাত হোসেন, মালয়েশিয়া থেকে :: মালয়েশিয়ায় যুব এশিয়া কাপের টুর্ণামেন্টে বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে নেপাল অনূর্ধ্ব-১৯ দলের মুখোমুখি হয়।

সকাল থেকে বৃষ্টি বিঘ্নিত কারণে মালয়েশিয়ার সময় সকাল নয়টায়  খেলা শুরু হওয়ার কথা  দুই ঘণ্টা বিলম্বে ১১টায়শুরু হয় নির্ধারিত ৫০ওভার সাত ওভার কমিয়ে ৪৩ ওভারে শুরু হয়। ৪০ ওভারে কালে দ্বিতীয় দফায় বৃষ্টি হলে ম্যাচ নেমে আসে চল্লিশ ওভার ১ বলে ম্যাচে ৪০.১ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮০রান সংগ্রহ করে নেপাল।বাংলাদেশের সামনে তখন জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ৪০ ওভারে ১৮১ রান। সেই রান তাড়া করতে নেমে ৩৯.৫ ওভারে ৮ উইকেটে জয়ের বন্দরে নোঙর করে বাংলাদেশ।

নেপালের যুবারা প্রথমে ব্যাট করতে নেমে বিহিম শারকির ৪৪, রোহিত কুমারের ৪০ ও আসিফ শেখের ৩০ রানে ভর করে ৪০.১ ওভারে ১৬৭ রান সংগ্রহ করে। এরপর বৃষ্টিতে আর খেলা হয়নি। তাই নেপালের করা ১৮০রান বৃষ্টি আইনে হয়ে যায় ১৮০ রান! তাও আবার ৩৯.০৫ওভারে জয় পায় বাংলাদেশ। নাঈম  হাসান নেন  ৩ উইকেটে , নাইম শেখ ব্যাট হাতে ৫২ রানের অনবদ্য ইনিংস খেলেন। বাংলাদেশের হয়ে ব্যাট হাতে দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন আফিফ হোসেন ধ্রুব। ২৪ রান করেন পিনাক ঘোষ। ২৩টি রান আসে মাহিদুল ইসলাম অঙ্কন।

যুব এশিয়া কাপে বাংলাদেশ রয়েছে ‘এ’ গ্রুপে। যেখানে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত, নেপাল ও স্বাগতিক মালয়েশিয়া। সোমবার বাংলাদেশ তাদের দ্বিতীয় ম্যাচে মালয়েশিয়ার মুখোমুখি হবে। আর ১৪ নভেম্বর শেষ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ভারত। তেত্রিশ রান ও এক উইকেট নিয়ে

আফিফ হোসেন ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জিতে নেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১২ নভেম্বর ২০১৭/ এসএইচ/ এমইউএ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.