Sylhet View 24 PRINT

যুবলীগের ৪৫ তম প্রতিষ্টাবার্ষিকী পালন করলো মিশিগান স্টেট যুবলীগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৩ ১৬:২৪:২৯

আমেরিকা প্রতিনিধি ::  বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫ তম প্রতিষ্টা বার্ষিকী পালন করে মিশিগান স্টেট আওয়ামী যুবলীগ।

রবিবার একটি রেষ্টুরেন্টে সন্ধ্যা ৭ টায় অনুষ্টিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন ঢাকা উওর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও বাংলাদেশ যুব মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি ডেইজি সরওয়ার।

মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ ও যুগ্ম সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মিশিগান আওয়ামীলীগের সভাপতি মোঃ খলকুর রহমান, সাধারন সম্পাদক নজরুল রহমান, নিউইয়র্ক সিটি আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন, বিয়নীবাজার সমিতি অব মিশিগানের সভাপতি মোঃ তাহের লুৎফুর, গোলাপগঞ্জ সমিতি অব মিশিগানের সভাপতি মোঃ হেলাল খাঁন, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডসের সভাপতি মুহিত মাহমুদ, খাজা শাহাব আহমদ, মিশিগান আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক দিপক চৌধুরী, মিশিগান স্টেট যুবলীগের সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ, সুবীর ক্রুশ, যুগ্ম সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, অর্থ সম্পাদক কবির আহমদ শাহরিয়ার, সমাজকল্যান সম্পাদক মিলাক মারচেন্ট, শিল্প বিষয়ক সম্পাদক আজিম আহমদ, সহ সম্পাদক নুর মিয়া, মিশিগান স্টেট ছাত্রলীগ নেতা খাজা আফজাল, কাজী মামুন, রাফাত আহমদ খাঁন, সাদমান সোহান, হাসিন হাসনাত প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ডেইজি সরওয়ার বলেন, মহান মুক্তিযোদ্ধের শেষে যুদ্ধ বিদ্ধস্ত দেশ বিনির্মাণের লক্ষ নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উপমহাদেশের প্রখ্যাত যুবনেতা শেখ ফজলুল হক মনির নেতৃত্বে গঠন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

তিনি বলেন, জন্মলগ্ন থেকে আজ পর্যন্ত বাংলাদেশ আওয়ামী যুবলীগ বাংলাদেশের সাধারণ জনগণের উপর নিপিড়ন নির্যাতনের বিরুদ্ধে সচ্চার আছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে যুবলীগের বর্তমান চেয়ারম্যান জনাব ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের নেতৃত্বে যুবলীগ অত্যন্ত দৃঢ় তার সাথে কাজ করে যাচ্ছে। মিশিগান স্টেইট যুবলীগ ও তার ব্যতিক্রম নয়। এই প্রবাসে শত ব্যস্ততার মাঝে ও আপনারা যেভাবে ঐক্যেবদ্ধভাবে কাজ করে যাচ্ছেন আমি আপনাদের কে ধন্যবাদ জানাই কৃতজ্ঞতা জানাই। আমরা বিশ্বাস করি আমরা সবাই ঐক্যেবদ্ধ থাকলে কোন অপশক্তিই শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নকে ঠেকাতে পারবেনা।

তিনি আরোও বলেন, আগামী ২০১৯ সালের সাধারণ নির্বাচনে বাংলাদেশের উন্নয়নের বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিনত করার জন্য শেখ হাসিনাকে নির্বাচিত করার জন্য আপনারা যার যার অবস্থান থেকে শেখ হাসিনার মনোনীত প্রাথীকে বিজয়ী করতে সাহায্য সহযোগিতা করবেন।

অনুষ্টানে মিশিগানে বসবাসরত মুক্তিযোদ্ধা বৃন্দ প্রধান অতিথিকে ঢাকা মহানগর উত্তরের প্যানেল মেয়র নির্বাচিত হওয়ায় ক্রেস্ট প্রদান করেন।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলায়াত করেন জনাব শাহিদ আহমেদ মামুন। আলোচনা সভা শেষে মিশিগান স্টেট যুবলীগ নেতৃবৃন্দদের নিয়ে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন প্রধান অতিথি ডেইজি সরওয়ার।

অনুষ্টানে প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মিশিগান স্টেট ছাত্রলীগের নেতৃবৃন্দ।



সিলেটভিউ২৪ডটকম/১৩ নভেম্বর ২০১৭/জেসি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.