Sylhet View 24 PRINT

শক্তিশালী হচ্ছে মিশিগান স্টেট ছাত্রলীগ, কমিটির অপেক্ষা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৪ ০১:২১:৪২

সিলেটভিউ ডেস্ক :: যুক্তরাষ্ট্রের মিশিগানে দিনকে দিন শক্তিশালী হচ্ছে ছাত্রলীগের সাংগঠনিক অবস্থা। ছাত্রলীগ নেতা খাজা আফজাল হোসেন ও কাজী মামুনের নেতৃত্বে সংগঠিত হচ্ছেন সেখানকার ছাত্রলীগ নেতাকর্মীরা। দলীয় নেতাকর্মীরা আশাকরছেন তাদের কর্মতৎপরতা বিবেচনা করে প্রকৃত ছাত্রদের দিয়ে শিগগিরই মিশিগান স্টেট শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করবেন যুক্তরাষ্ট্র ছাত্রলীগ নেতারা।

জানা যায়, মিশিগানে এতোদিন ছাত্রলীগের কার্যক্রম খুব একটা চোখে পড়ার মতো ছিল না। কিন্তু গত কিছুদিন ধরে খাজা আফজাল হোসেন ও কাজী মামুনের নেতৃত্বে মিশিগানে ছাত্রলীগের কর্মকান্ড বাড়তে থাকে। বিভিন্ন কর্মসূচি পালনের পাশাপাশি তারা নেতাকর্মীদের সংগঠিত করার কাজে হাত দেন। তাদের এই উদ্যোগ ও কর্মতৎপরতায় মিশিগানে ছাত্রলীগের শক্তিশালী অবস্থান তৈরি হয়েছে বলে মনে করেন সেখানকার নেতাকর্মীরা।

দলীয় নেতাকর্মীদের প্রত্যাশা তাদের কর্মকান্ড বিবেচনা করে খাজা আফজাল ও কাজী মামুনের নেতৃত্বে শিগগিরই মিশিগান স্টেট ছাত্রলীগের কমিটি ঘোষণা দেবে যুক্তরাষ্ট্র ছাত্রলীগ। আর কমিটি ঘোষণা হরে দলীয় কর্মকান্ডে আরো গতি আসবে বলেও মনেকরছেন তারা।

এদিকে, গত রোববার মিশিগানের হ্যামট্রামিক সিটির কাবাব হাউসে ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র ডেইজি সারওয়ারকে মিশিগান ছাত্রলীগের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- খাজা আফজাল হোসেন, ইমরান নাহিদ, কাজী মামুন, এন এফ এন আবদুল্লাহ, রাফাত আহমেদ খান, হাসিন এইচ হাসনাত, সাদমান আল সোহান, শাহেদ জামান শিপু, মো. জাহিরুল তান্নু, মো. রাবি আলম, আনোয়ার হোসেন, কামরুল হাসান রিপন, শাহরিয়ার হোসেন, মাহিদ হাসান, কাইয়ূম হাসান, তারেক উদ্দিন, মাহমুদ খলিল নিহাদ, অপু চন্দ্র মন্ডল, শায়েক আহমেদ, শাহ আলী, নাইম আহমেদ, রায়হান আহমেদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১৪ নভেম্বর ২০১৭/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.