Sylhet View 24 PRINT

কলকাতায় যৌনকারবারিদের খপ্পরে বাংলাদেশের তিন যুবক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-০৪ ০০:৪৪:৩৬

ভারতের কলকাতা শহরে বেড়াতে গিয়ে বাংলাদেশি তিন যুবক যৌনকারবারিদের খপ্পরে পড়েছেন বলে অভিযোগ উঠেছে। গত ৩১ ডিসেম্বর রাতে এ ঘটনা ঘটে।

বাংলাদেশি ওই যুবকদের বাড়ি চট্টগ্রামে। তাঁদের দুজন প্রকৌশলবিদ্যার ছাত্র। অপর একজন ব্যবসায়ী।

বাংলাদেশি তিন যুবকের সঙ্গে কথা বলে জানা যায়,  গত ৩০ ডিসেম্বর তাঁরা বাংলাদেশ থেকে কলকাতায় যান। সেখান থেকে দিল্লি ও দার্জিলিং যাওয়ার কথা ছিল। সেখানে নিউমার্কেট এলাকার একটি হোটেলে ওঠেন তাঁরা। ৩১ ডিসেম্বর সকালে একটি ম্যাসাজ পার্লারের বিজ্ঞাপন দেখে সেখানে যোগাযোগ করেন। পার্লারে ফোনে যোগাযোগ করতেই অপর প্রান্ত থেকে শরীর ম্যাসাজের যাবতীয় তথ্য ও অর্থের পরিমাণ জানানো হয়।

ভুক্তভোগী তিন তরুণ আরো অভিযোগ করেন, পার্লার কর্তৃপক্ষের কথায় আশ্বস্ত হয়ে ৩১ ডিসেম্বর সন্ধ্যার দিকে তাঁরা উত্তর কলকাতার সোনাগাছি যৌনপল্লীসংলগ্ন গিরিশ পার্ক এলাকার ওই পার্লারে যান। পুরোনো বাড়ির মধ্যে অবস্থিত ওই পার্লারে প্রবেশের পরই এক যুবককে পাশের একটি কক্ষে নিয়ে যাওয়া হয়। সেখানে শরীর ম্যাসাজের নামে জোর করে তাঁকে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন এক নারী। এরপর ওই যুবক ঘরের বাইরে এসে বাকি দুজনকে বিষয়টি জানাতেই তাঁরা পার্লার ত্যাগ করতে যান। এ সময় পার্লারের দালালদের চক্র তাঁদের ঘিরে ধরে।

তরুণরা জানান, দালাল চক্রের সদস্যরা তাঁদের কাছ থেকে ৭০ হাজার রুপি কেড়ে নেয়। এ ছাড়া কাছে থাকা ঘড়ি ও অন্য দামি জিনিসপত্রও কেড়ে নেওয়া হয়।

এদিকে ঘটনার পর লজ্জায় থানায় অভিযোগ জানাননি তিন যুবক। মানসিকভাবেও ভেঙে পড়েছেন তাঁরা। সর্বস্ব খুইয়ে মঙ্গলবার সকালে একজন ফিরে এসেছেন বাংলাদেশে। বাকি দুজন ভারতীয় এক বন্ধুর কাছ থেকে অর্থ ধার নিয়ে রয়েছেন। শিগগিরই তাঁরাও বাংলাদেশে ফিরবেন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.