Sylhet View 24 PRINT

লন্ডনে সিলেট এক্সপ্রেস ক্রিকেট ক্লাবের সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-১১ ১৮:৪৫:৫২

লন্ডনে সিলেট এক্সপ্রেস ক্লাব এর এক মতবিনিময় গত মঙ্গলবার সভা অনুষ্ঠিত হয়েছে। প্রানবন্ত সন্ধ্যায় সিলেট এর সাবেক ক্রিকেটাররা এতে উপস্তিত ছিলেন। এই নিয়মিত সভায় ক্লাব মেম্বাররা সিলেটসহ বাংলাদেশের ক্রিকেটকে আরও এগিয়ে নিতে ইংল্যান্ডে বিশাল আকারে একটি ক্রিকেট অর্গানাইজেশন গঠনের ব্যাপারে ব্যাপক আলোচনা হয় এবং ইংল্যান্ডে বসবাসরত ক্রিকেটারদের নিয়ে নিয়মিত টূনার্মেন্ট আয়োজনের ব্যাপারে আলোচনা হয়।

সভায় অর্গানাইজেশনটি যাতে ভবিষ্যতে বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করতে পারে সেই ব্যাপারেও ব্যাপক পরিকল্পনা করা হয়। এ ধরনের অর্গানাইজেশন থাকলে সেটা সিলেটের সামাজিক জীবনে এক বিরল ইতিহাস সৃষ্টি করবে বলে বক্তারা আশা করেন। সকলের অংশগ্রহনের মাধ্যমে অচিরেই সাবেক ক্রিকেটার ও সংগঠক সবাইকে নিয়ে একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করার ব্যাপারে ইচ্ছা প্রকাশ করা হয়। এতে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন সোহান, আজমান, লাহিন, সামু, রাদি, পাপ্পু, মামুন, কাওছার, পুষ্প, রাসেল, ইমরান, রাহাত, এমরান, শিপলু, তুহিন, হোসেইন, তউছিফ, সুমন, আদনান, বজলু, সাফি, সাফাত, দেলোয়ার, তাহেদ, খায়ের, আজহার, সুয়েভ, মনি, আব্দুস শহিদ, জামাল, লায়েক, তারেক, সাহেদ, ইমন, ইমন (২), কাওসার, অমিত, হিমেল, ইপলু , নাহিদ, জনি, লাহিন (২), রাদি (২), ফুয়াদ, আসিফ বাপ্পি, মিসবাহ সহ আরও সাবেক ক্রিকেটার এবং সংগঠকবৃন্দ।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.