Sylhet View 24 PRINT

ভারতীয় মন্ত্রীর বোনকে নিয়ে পালাল বাংলাদেশি যুবক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-৩১ ০০:৩৭:৪১

ভারতের উত্তরপ্রদেশের মন্ত্রী এস পি সিং বাঘেলের বোনকে নিয়ে উধাও হয়েছে বাংলাদেশি এক যুবক। প্রেমের ফাঁদে ফেলে বাংলাদেশি যুবকের বিরুদ্ধে ওই কিশোরীকে অপহরণের অভিযোগ করেছেন মন্ত্রীর পরিবার। ভারতীয় দৈনিক সংবাদ প্রতিদিন এ খবর দিয়েছে।

খবরে বলা হয়েছে, প্রেমের ফাঁদে ফেলে ১২ দিন আগে ১৬ বছর বয়সী ওই কিশোরীকে নিয়ে পালিয়েছে যুবক। সম্পদ অধিকারী নামের ওই যুবক উত্তরপ্রদেশ থেকে মন্ত্রীর বোনকে নিয়ে পালিয়ে আসে উত্তর২৪পরগনায়। প্রথমে বারাসতে এসে ঠাঁই নিলেও পরে আর তাদের সন্ধান পাওয়া যায়নি।

অভিযুক্ত যুবক বাংলাদেশের নড়াইল জেলার বাসিন্দা সম্পদ অধিকারী। সেখান থেকে ভারতে গিয়ে উত্তরপ্রদেশের প্রভাবশালী মন্ত্রীর বোনকে নিয়ে পালানোর ঘটনায় এলকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এদিকে বোনকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন মন্ত্রী ও তার পরিবারের সদস্যরা। রাজ্যজুড়ে দুজনের ছবি টানানো হয়েছে। কিশোরীর খোঁজে ভারত-বাংলাদেশের সীমান্তেও নজরদারি চলছে।

তবে সম্পদের আত্মীয়স্বজনরা বলছেন, কয়েক বছর আগে বাংলাদেশ থেকে উত্তপ্রদেশে পাড়ি জমায় সম্পদ। সেখানে গিয়ে বারাসতের কানাপুকুর এলাকায় জমি কিনে বাড়ি করে। তারপর সেই বাড়ি ভাড়ায় দিয়ে উত্তরপ্রদেশে বোনের কাছে চলে যায়।

নিজেকে চিকিৎসক হিসেবে পরিচয় দিয়ে ভগ্নিপতির ওষুধের দোকানে বসতেন সম্পদ অধিকারী। এলাকায় হাতুড়ে ডাক্তার হিসেবে নামডাকও হয়। সেখান থেকেই মন্ত্রীর বোনের সঙ্গে পরিচয়।

মন্ত্রীর ভাই নীরজ সিং বলেন, সম্পদের সম্পর্কে সব তথ্য জোগাড় করেছেন তারা। বাংলাদেশে সম্পদের বাবা-মা থাকেন। সেখানে ইতি আধিকারী নামে তার স্ত্রীও রয়েছে। তারপরও বোনকে ফুঁসলে নিয়ে পালিয়েছে সে। নিজেকে খুব বড়লোক বলে পরিচয় দিয়েছিল সম্পদ।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.