Sylhet View 24 PRINT

সমাজ সেবায় অবদানের জন্য কমিউনিটি নেতা মুজাক্কির আলীকে বৃটেনে গণসংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-৩১ ১৯:৪১:১৮

সানোয়ার হাসান সুনু, জগন্নাথপুর :: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরের কৃতিসন্তান বৃটিশ বাংলাদেশ এলায়েন্সের প্রধান সমন্বয়ক ৪ বারের নির্বাচিত কাউন্সিলর লিবারেল ডেমোক্রেটিক পার্টির নেতা বিশিষ্ট সমাজসেবী মো. মুজাক্কির আলীকে সমাজসেবায় অবদানের জন্য বৃটেনে এক গণসংর্বধনা প্রদান করা হয়েছে। দীর্ঘ ৩০ বছর কমিউনিটির মধ্যে বিশেষ অবদান রাখায় বার্ণলী সিটি কাউন্সিলের ৪ বারের নির্বাচিত কাউন্সিলর মো. মুজাক্কির আলী ও কাউন্সিলর রফিক মালিক’কে বার্ণলী এন্ড ফেন্ডল ফ্রেন্ডস্লীগ কর্তৃক স্থানীয় পেরিস হলে বিপুল সংখ্যক বাংলাদেশী ও পাকিস্তানি কমিউনিটি মানুষের উপস্থিতিতে সম্প্রতি এক গণ সংর্বধনা দেওয়া হয়েছে।

সংগঠনের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক শাহ সাগিরের পরিচালনায় প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফিজয়ান আহমেদ, প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইউরিপিয়ান পার্লামেন্টের দক্ষিণ এশিয়া বিষয়ক বিজনেস মনিটরিং কমিটির এম.ই.পি সজ্জাদ করিম এম.পি, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কমিউনিটি লিডার ফিজা নিয়াজি। সংর্বধিত অতিথির বক্তব্য রাখেন কমিউনিটি নেতা মুজাক্কির আলী ও রফিক মালিক, ন্যাশনাল হাইয়ের অথরিটি চেয়ারম্যান সাবাজ খান, সলিসিটর নাদিম আহমদ রফিক ও ফয়জুন্নুর প্রমুখ।

এ সময় বক্তারা কমিউনিটি নেতা মুজাক্কির আলী ও রফিক মালিকের দীর্ঘ ১৬ বছর কাউন্সিলরের দায়িত্ব পালনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরে বলেন তাদের অবদান শুধু বার্ণলী কমিটির মধ্যে সীমাবদ্ধ নয়। তারা বৃটেন ও বাংলাদেশের বিভিন্ন জাতীয় ও স্থানীয় ইস্যুতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। এ সময় বক্তারা উদাহরন স্বরূপ বৃটেনের সবচেয়ে বড় রায়ওটের কথা তুলে ধরেন। যে রায়ওটে তাদের দু’জনের অক্লান্ত প্রচেষ্ট ও রাজনৈতিক বিচেক্ষনতার দরুন বৃটেন এক বিরাট সাম্প্রদায়িক দাঙ্গার হাত থেকে রক্ষা পায়। অনুষ্ঠানের শেষের দিকে বাংলাদেশ, পাকিস্তান, ভারত, আফগানিস্তান, বেলজিয়াম, ফান্স, বার্মাসহ সকল সন্ত্রাসী হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে সর্বশক্তিমান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়। 

সিলেটভিউ২৪ডটকম/৩১ মার্চ ২০১৮/এসএইচএস/ডিজেএস


সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.