Sylhet View 24 PRINT

হুইপ সেলিম উদ্দিনের সাথে কানাইঘাট ওয়লেফেয়ার এসোসিয়েশন ইউকের মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১০ ১৪:২৫:২১

লন্ডন সংবাদদাতা :: সিলেট-৫ কানাইঘাট জকিগঞ্জের সংসদ সদস্য, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন এমপির সাথে কানাইঘাট ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকের নেতৃবৃন্দ মতবিনিময় করেছেন। 

মতবিনিময় সভায় হুইপ সেলিম উদ্দিন কানাইঘাট জকিগঞ্জের উন্নয়নে তার নানামুখী উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন। বিদুত সেবা, রাস্তাঘাটের উন্নয়ন, স্কুল- কলেজের ভবন নির্মাণসহ র্বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ, দুস্থ ও অসহায়দের জন্য বিশেষ কার্যক্রম সহ তাঁর আমলে এলাকার নানা উন্নয়নের কথা তুলে ধরেন। 

কানাইঘাটের দর্পনগরে সুরমা নদীর উপর ব্রীজ একনেক কর্তৃক অনুমোদিত হওয়ায় কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশনের নেতৃবৃন্দ এমপি সেলিম উদ্দীনকে বিশেষ ধন্যবাদ জানান।

কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি কৃষিবিদ নিজাম উদ্দীন আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসাইনের নেতৃৃত্বে একটি প্রতিনিধি দল ৬ মে রবিবার লন্ডনে মতবিনিময় সভায় মিলিত হয়।

মতনিবিময়ে অংশ নেন কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সহ সভাপতি মোস্তফা জামাল, সহ সভাপতি একেএম শামসুজ্জামান বাহার, যুগ্ম সম্পাদক মোহাম্মদ রশীদ আহমদ, সালাউদ্দিন খসরু, ট্রেজারার আব্দুর রহমান বুলবুল, কমিউনিটি নেতা সিরাজুল ইসলাম দপ্তর সম্পাদক মাহতাবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, মাসুম আহমেদ, আবুল ফয়েজ, সারওয়ার কবির প্রমূখ।   

কানাইঘাটের সামগ্রিক উন্নয়নে সেলিম উদ্দীন এমপির গণমুখী কার্যক্রমের প্রশংসা করেন সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার উন্নয়নে সেলিম উদ্দীন এমপির কাছে বিভিন্ন দাবী-দাওয়া ও তুলে ধরেন। 

হুইপ সেলিম বলেন, আমার রাজনীতি মানবসেবার জন্য।  আমি রাজনীতিকে ইবাদত মনে করি।  মানবেসবাকে গুরুত্ব দিয়েই আমি কানাইঘাট-জকিগঞ্জের উন্নয়নে কাজ করছি।

গত সাড়ে চার বছরে কানাইঘাটের সর্বত্র উন্নয়ন হয়েছে উল্লেখ করে হুইপ সেলিম বলেন, এলাকায় উন্নয়ন করতে গিয়ে আমি সর্বস্তরের মানুষের সহযোগীতা পেয়েছি। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে সকলের সমর্থণ ও সহযোগীতা প্রত্যাশা করছি।   

সিলেটভিউ২৪ডটকম/১০ মে ২০১৮/পিডি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.