Sylhet View 24 PRINT

ফ্লোরিডা স্টেট আ.লীগের অপরাজনীতির বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৪ ১২:৩৪:২৫

ফ্লোরিডা স্টেট যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক হারুনর রশিদ এর অনুসারীরা ফ্লোরিডা স্টেট আওয়ামীলীগের অপরাজনীতির বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানা।

এক বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দরা বলেন, ফ্লোরিডা স্টেট আওয়ামীলীগ তথ্যমন্ত্রী তারানা হালিম (এম পি ) কে নিয়ে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন উজ্জাপণ ও নৈশভোজের আয়োজন করে । সেখানে মন্ত্রী ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সহসভাপতি এম ফজলুর রহমানের উপস্থিতিতে জামাত-বিএনপি’র এজেন্ট (কেন্দ্রীয় যুবলীগ কর্তৃক বহিস্কৃত মেজবাহ -ফরিদ গংদের অনুসারীদের ) ফ্লোরিডা স্টেট যুবলীগ হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন । যা শেখ হাসিনা ও যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বের প্রতি সরাসরি চ্যালেন্জ ! আমরা ফ্লোরিডা স্টেট যুবলীগ , যুক্তরাষ্ট্র শাখার প্রতিটি নেতাকর্মীরা ফ্লোরিডা স্টেট আওয়ামীলীগ ও যুক্তরাষ্ট্র শাখার সহসভাপতি এম ফজলুর রহমানকে অত্যন্ত বিনয়ের সাথে বলবো এই অপরাজনীতি থেকে সরে আসুন ।

নতুবা বাংলাদেশ আওয়ামী যুবলীগ কর্তৃক অনুমোদিত যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ কমিটির সভাপতি তারেকুল হায়দার চৌধুরী  ও  সাধারণ সম্পাদক বাহার খন্দকার সবুজের নেতৃত্বাধীন যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা পৃথিবীর সকল প্রান্তে আপনাদের প্রতিহত করবে এবং  এই পরিনতির দায়ভার আপনাদেরই নিতে হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৪ মে ২০১৮/প্রেবি/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.