Sylhet View 24 PRINT

আটলান্টায় ফোবানা সম্মেলনের মিডিয়া কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২৬ ১৩:০৪:১২

আটলান্টায় ৩২ তম ফোবানা সম্মেলনের মিডিয়া কমিটি গঠিত। আগামী ২৭ জুলাই থেকে তিন দিন ব্যাপী দক্ষিণ পূর্বাঞ্চলের প্রধান শহর আটলান্টায় ৩২ তম ফোবানা সম্মেলনকে সফল করে তুলতে সকল শাখার পৃথক পৃথক কমিটি গঠন করা হয়েছে আয়োজক সংগঠনের উদ্দ্যেগে। এরমধ্যে সম্মেলনের এই বিশাল আয়োজনের নানা তথ্য নির্ভর বস্তুনিষ্ঠ খবর যুক্তরাষ্ট্র ও বাংলাদেশসহ সাড়া বিশ্বে ছড়িয়ে দিতে গঠিত হয়েছে একটি মিডিয়া কমিটি।

এই কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন প্রবাসের লেখক, সাংস্কৃতিক সংগঠক ও সাংবাদিক রুমী কবির ও উপদেষ্টা হিসেবে পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেছেন ভার্জিনিয়ার বাসিন্দা খবর ডট কমের সম্পাদক ও বাংলাদেশ অনলাইন নিউজ নেটওয়ার্ক (বিডিওএনএন) এর সভাপতি শিব্বির আহমেদ। এছাড়া কো-চেয়ারম্যান হিসেবে সক্রিয় ভুমিকা রাখছেন প্রবাসে অপর তিন অনলাইন মিডিয়া সম্পাদক যথাক্রমে মানচিত্র ফাউন্ডেশনের সভাপতি ও সাংবাদিক এ এইচ রাসেল, লেখক ও সাংবাদিক সিকদার মনজিলুর রহমান এবং ফ্লোরিডার কলামিস্ট ও সাংবাদিক গোলাম সাদত জুয়েল।

সম্মেলনকে ঘিরে শুরু থেকেই যেসব মিডিয়া সম্মেলনের খবর প্রকাশের বিষয়ে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে ইতোমধ্যেই সক্রিয় হয়েছে, তাদের মধ্যে ইলেকট্রনিক মিডিয়া এনটিভি, অনলাইন মিডিয়া খবর ডট কম, প্রিন্ট মিডিয়া সংবাদ প্রতিদিন, নিউজ টুয়েন্টি ফোর, রেডিও রূপসী বাংলা, এটিএন বাংলা টিভি, মানচিত্র নিউজ ডট কম, জর্জিয়া বাংলা ডট কম, শনিবারের চিঠি, প্রবাসের নিউজ ডট কম সহ বেশ কয়েকটি সংবাদ মাধ্যম।
 
সিলেটভিউ২৪ডটকম/২৬ মে ২০১৮/জিএস/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.