Sylhet View 24 PRINT

মিশিগান স্টেট ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১০ ১৩:০০:২০

যুক্তরাষ্ট্র :: মিশিগান স্টেট ছাত্রলীগের উদ্যোগে গত শনিবার হেমট্রামিক সিটির কাবাব হাউসে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

মিশিগান স্টেট ছাত্রলীগের প্রতিষ্টাতা আহবায়ক খাজা আফজাল হোসেন এর সভাপতিত্বে ও যুগ্ন আহ্ববায়ক কাজী মামুন এর সঞ্চালনায় ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের অন্যতম সদস্য মিশিগান স্টেট আওয়ামীলীগের সাবেক সভাপতি খালেদ আহমদ, মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন, মিশিগান স্টেট আওয়ামীলীগের সহ সভাপতি এম সালাম সেলিম, সিনিয়র সহ সভাপতি বাবুল আহমদ বাচ্চু, গোলাপগনজ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ বাদল, মিশিগান মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, মিশিগান স্টেট আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবুল হোসেন, মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন, সিনয়র সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ, সিনিয়র সদস্য মৃদুল কান্তি সরকার, যুগ্ন সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, মো. নুর মিয়া, কোষাধক্ষ কবির আহমদ শাহরিয়ার.প্রচার সম্পাদক মুকুল খাঁন, সাব্বির আহমদ, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক কমিটির অন্যতম সদস্য ইমরান নাহিদ, হাসিন হাসনাত, রাফাত খাঁন, মাহবুব আহমদ, জহিরুল তান্নু, ফাহমিদ আহমদ, সুলতান আহমদ প্রমুখ।

মাহফিলে দোয়া পরিচালনা করেন প্রবীন  আওয়ামীলীগ নেতা হারুন আহমদ। মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরতœ শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয় এবং মিশিগান মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম মোত্তালিব এর মাতার জন্য দোয়া করা হয়। আল্লাহ যেন উনাকে জান্নাত নসীব করেন। মিশিগান স্টেট ছাত্রলীগের প্রতিস্টাতা আহ্ববায়ক খাজা আফজাল হোসেন মিশিগান স্টেট ও মহানগর আওয়ামীলীগ ও মিশিগান স্টেট যুবলীগ, স্টেট ছাত্রলীগের সকল নেতৃবৃন্দদের উপস্তিত হওয়ায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

সিলেটভিউ২৪ডটকম/১০ জুন ২০১৮/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.