Sylhet View 24 PRINT

ইতালিতে যুবদলের ঈদ পুনর্মিলনী এবং অফিস উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-১৯ ১০:৩৯:৩৩

নবগঠিত ইতালি যুবদল রোমে নিজস্ব কার্যালয় উদ্বোধন করেছে। নতুন কার্যালয়ে যুবদলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। গতকাল রবিবার ঈদের আনন্দ ভাগাভাগি করতে এবং যুবদলকে ঐক্যবদ্ধ করতে এই ঈদ পুনর্মিলনীর আয়োজন করে। এ সময় নেতাকর্মীরা ইতালি যুবদল নিয়ে ইতালি বিএনপির নেতাকর্মীদের সকল ধরনের ষড়যন্ত্র বন্ধের আহ্বান জানান। একই সঙ্গে নিজেদের মধ্যে দ্বন্দ্ব ভুলে প্রবাসে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় নবগঠিত যুবদল ইতালি শাখার সভাপতি মাহামুদুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজ উল্যাহ পঞ্চায়েতের পরিচালনায় এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত সভাপতি পাভেল রহমান তুহিন, সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফি, নবগঠিত পরিষদের সহ সভাপতি রুহুল আমিন রাহুল, আনোয়ার হোসেন, আলী আহাম্মেদ ভুঁইয়া খোকন, আফজাল হোসেন সুমন, যুগ্ম সাধারন সম্পাদক জিয়াউল হক জিয়া, মোজাম্মেল হোসেন জীবন, রাফি ইউনুছ মিঝি, প্রচার সম্পাদক রবিন খানসহ অন্যান্যরা।

এ সময় ইতালি বিএনপির নেতাকর্মীরা উপস্থিত থেকে আগামী দিনে যুবদলের সকল আন্দোলন সংগ্রামে পাশে থাকার মত প্রকাশ করেন।

এদিকে, নতুন আরেকটি যুবদলের কমিটি করে ফেসবুকে দেওয়ায় ইতালি বিএনপির প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন কতিপয় ব্যক্তি পদের লোভে নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টির পায়তারা করছে। আমার তাদেরকে সতর্ক করে দিয়ে বলতে চাই, জাতির এই ক্রান্তি লগ্নে নিজেদের মধ্যে আত্মকলহ না করে যুবদলের নেতৃত্বে আন্দোলন গড়ে তুলুন। । ঈদ পুনর্মিলনীতে প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সিলেটভিউ২৪ডটকম/১৯ জুন ২০১৮/ডেস্ক/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.