আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আমিরাতে একাত্তর টিভির প্রতিষ্টাবার্ষিকী পালন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৬-২৬ ১৩:৪০:১০

সিলেটভিউ ডেস্ক :: সংযুক্ত আরব আমিরাতে একাত্তর টিভির ৬ষ্ট প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

৬ বছর পূর্তি উপলক্ষে আরব আমিরাতের ৬ অঙ্গনের  ৬ জন বিশিষ্ট বাংলাদেশীকে সম্মাননা জানানো হয়েছে। আমিরাতে থাকা প্রবাসী বাংলাদেশীদের বন্ধু হিসেবে বিগত দিন কাজ করায় একাত্তরকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন প্রবাসীরা। পেশাজীবী প্রবাসীদের পক্ষ থেকে দেওয়া হয়েছে একাত্তরকে সম্মাননা।

২৪ জুন রবিবার আরব আমিরাতের আজমানে দর্শক ফোরামের আহবায়ক অধ্যাপক আব্দুস সবুরের সভাপতিত্বে এবং নাজমুল হক ও তিশা সেনের যৌথ পরিচালনায় মাহতাবুর রহমান নাসির (সর্বোচ্চ বারের সিআইপি), ড. রেজা খান (সাহিত্য), ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ (সমাজসেবা), মীর আনিসুল হাসান (শিক্ষা), ইফতেখার হোসেন বাবুল (কমিউনিটিতে অবদান) এবং মধ্যপ্রাচ্যের একমাত্র মহিলা সিআইপি জেসমিন আক্তারকে সম্মাননা জানানো হয়।

শুরুতে স্বাগত কথা রাখেন একাত্তর টিভির আরব আমিরাত প্রতিনিধি লুৎফুর রহমান। শুভেচ্ছা কথা রাখেন দর্শক ফেরামের সদস্য সচিব জি এম জায়গীরদার।

একাত্তর স্বাধীনতার পক্ষে অবিরাম চলবে এমন আশা ব্যক্ত করেন অনুষ্ঠানে আসা প্রবাসীরা। শুভেচ্ছা কথা রাখেন প্রকৌশলী নওশের আলী, প্রকৌশলী এস এ মোর্শেদ, হাজী আব্দুর রব, মুনীর শাহাবুদ্দিন, নজরুল ইসলাম চৌধুরী, সাংবাদিক জাহাঙ্গীর কবীর বাপ্পী, সাংবাদিক শিবলী সাদিক, প্রকৌশলী মোরর্শেদ আহমদ, হাজী শরাফত আলী, গুলশান আরা, হাবিবুর রহমান চুনু, মাজহারুল ইসলাম, রফিকুল ইসলাম, সেলিম উদ্দিন চৌধুরী, হাজী শফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন চৌধুরী, সালেহ আহমদ, আব্দুল কুদ্দুস মজনু, হাবিবুর রহমান টিপু, আব্দুল মান্নান, আবুল কাশেম, আবুল কালাম আজাদ, প্রকৌশলী সালেহ আহমদ, হাজী আব্দুল হামিদ, শবনম আক্তার, রানু চৌধুরী সহ আরো অনেকে।

জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে কেক কাটা হয়। অনুষ্ঠানে নানা সংগঠনের পক্ষ থেকে একাত্তর টিভিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। একাত্তর টিভি বিগত দিনে আমিরাতের প্রবাসীদের পাশে দাঁড়িয়েছিলো। আগামিতেও এই ধারা অব্যাহত রাখতে এবং অন্যান্য চ্যানেলকে একাত্তরকে টিভির প্রতিবেদন ও নিউজ অনুসরণ করতে জানান সম্মাননা প্রাপ্তজনেরা।

একাত্তর টিভি শুধু সংবাদ প্রচার করে না বরং অসহায় প্রবাসীদের নিরাপদে ঘরে ফেরাবার কাজ করে গেছে। আগামিতেও এই ধারা অব্যাহত রাখবে বলে জানিয়েছেন একাত্তর টিভির আমিরাত টিম।

অনুষ্ঠানে যেমন ছিলো ভিন্নতা তেমন ছিলো দেশপ্রেমে প্রবাসীদের মনজাগানিয়া সাংস্কৃতিক অনুষ্ঠান। একাত্তর টিভি নিয়ে জাদু পরিবেশন করেন মিউজিশিয়ান সানোয়ার। একাত্তরের জাগরণী গান মন ছোঁয়ে যায় উপস্থিত দর্শকদের। গান পরিবেশন করেন শিল্পী ইয়াসমিন কালাম, রেহেনা রহমান, সুমি, জাবেদ আহমদ মাসুম, জাবেদ আহমদ, সহ আরো অনেকে।

প্রবাসীদের ভালবাসায় একাত্তর টিভি আগামি আরো বেগবান হবে। নিরন্তর বলে যাবে প্রবাসীদের অধিকারের কথা।

সিলেটভিউ২৪ডটকম/২৬ জুন ২০১৮/ডেস্ক/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক প্রবাস জীবন খবর

  •   ফের দু’সপ্তাহের সম্পূর্ণ লকডাউনে মালয়েশিয়া
  •   আটকেপড়া প্রবাসীদের ভিসা-ইকামার মেয়াদ বাড়াচ্ছে সৌদি
  •   বাংলাদেশিদের যেভাবে সুযোগ হচ্ছে মাল্টায় যাওয়ার
  •   আরব আমিরাতে বছরে মারা যান এক হাজার প্রবাসী কর্মী
  •   সিলেটে নির্মাণ শ্রমিকদের মধ্যে এনআরবি ব্যাংকের ঈদ উপহার বিতরণ
  •   আয়ারল্যান্ডে পরিবহন মন্ত্রনালয়ের উপদেষ্টা কমিটিতে বাংলাদেশীর স্থান
  •   বাংলাদেশি রুমা এখন মার্কিন এটর্নি
  •   ইতালিতে কোভিড ফ্রি ট্রেন,খুশি প্রবাসী বাংলাদেশিরা
  •   খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল
  •   যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মা-বাবা-নানিকে হত্যার পর দু’ভাইয়ের আত্মহত্যা