Sylhet View 24 PRINT

স্পেনে বাংলাদেশ ‘উন্নয়ন মেলা’ ১৬ অক্টোবর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-১৩ ১৬:০৯:৪৮

কবির আল মাহমুদ, স্পেন :: স্পেনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে বাংলাদেশ সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম তুলে ধরার অভিপ্রায়ে ‘উন্নয়ন মেলা’ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১৬ অক্টোবর) মাদ্রিদে বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গনে এ মেলার আয়োজন হচ্ছে বলে স্পেনস্থ বাংলাদেশ দূতাবাসের ওয়েবসাইট ও অফিসিয়াল ফেসবুক পেজে জানানো হয়েছে।
মেলা চলবে স্থানীয় সময় সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত।

‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ স্লোগান নিয়ে গত ৪-৬ অক্টোবর তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন হয়েছে। বাংলাদেশ ছাড়াও বিদেশে বাংলাদেশ দূতাবাসগুলোতেও এ মেলার আয়োজন করা হয়। কিন্তু স্পেনে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে নির্ধারিত দিনে মেলার আয়োজন করা হয়নি।

এ প্রসঙ্গে স্পেনে বাংলাদেশ দূতাবাসের দূতালয় প্রধান ও মিনিষ্টার এম হারুণ আল রাশিদ বলেন, ভালো করে এ মেলা করার জন্যই আমরা একটু সময় নিয়েছি। স্পেনে প্রবাসী বাংলাদেশিদের আমন্ত্রণ জানানো হচ্ছে। আমরা আশা করছি সকলের স্বত:স্ফূর্ত অংশগ্রহণে এ মেলা প্রাণবন্ত হয়ে উঠবে।

সাম্পপ্রতিক বছরগুলোতে বিভিন্নখাতে অর্জিত সরকারের সাফল্য, বাংলাদেশের উন্নয়নে প্রবাসীদের বিভিন্ন অবদানের কথা তুলে ধরার পাশাপাশি বাংলাদেশের উন্নয়ন বিষয়ক কয়েকটি প্রামাণ্যচিত্র উন্নয়ন মেলায় প্রদর্শন করা হবে বলে জানান দূতালয় প্রধান এম হারুণ আল রাশিদ।

দূতালয় প্রাঙ্গনে আয়োজিত এ উন্নয়ন মেলা উদ্বোধন করবেন স্পেনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার।



সিলেটভিউ২৪ডটকম/১৩ অক্টোবর ২০১৮/কেএএম/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.