Sylhet View 24 PRINT

বেলজিয়াম বিএনপির এন্টারপেন শাখার প্রতিবাদ সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১০-২৫ ১১:০০:৫৯

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়া দেশে কখনও সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হবে না। সবার কাছে গ্রহণযোগ্য, অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করতে হলে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে বলে মন্তব্য করেছেন বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজা।

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর মুক্তির দাবিতে বেলজিয়াম বিএনপির এন্টারপেন শাখা কমিটির উদ্দোগে বুধবার রাত বেলজিয়ামের বিখ্যাত শহর ডায়মন্ড সিটি এন্টারপেন শহরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু। এন্টারপেন শাখা বিএনপির সভাপতি রাকিব হাসান প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী নুর শামীমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আবুবক্কর আশিক আহমদ বাপ্পী, লুৎফুর রহমান, আশিক আলী, ফরহাদ সোহেল প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বেলজিয়াম বিএনপির সভাপতি আহমেদ সাজা বলেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে বাংলার মাটিতে কোনো নির্বাচন হবে না। খালেদা জিয়াকে মুক্তি দিয়ে এবং তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার করার আগে দেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না৷ খালেদা জিয়াকে মুক্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে।

তিনি অবিলম্বে গায়েবী মামলা ও গ্রেপ্তার বন্ধ এবং বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তি দাবি করেন।

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.