Sylhet View 24 PRINT

সিলেট বিএনপি নেতা জিয়াউল হককে গ্রেফতারের নিন্দা জানিয়েছে স্পেন বিএনপি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-১১-১৩ ১৭:৩৭:১৫

স্পেন প্রতিনিধি :: সিলেট জেলা বিএনপির সদস্য ও ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়াকে গত ৮ নভেম্বর  রাতে সিলেটস্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাদা পোশাকধারী পুলিশ বিনাওয়ারেন্টে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপি স্পেন শাখা ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

নিন্দা জানান- স্পেন বিএনপির সভাপতি খোরশেদ আলম মজুমদার, সাধারণ সম্পাদক আব্দুল কায়ূম পংকি, সহ সভাপতি সোহেল আহমদ সামসু, সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল, যুগ্ম সম্পাদক হুমায়ূন কবির রিগ্যান, সেচ্ছাসেবক সম্পাদক জেন্স শিপার, ফ্রান্স যুবদলের সাংগঠনিক সম্পাদক শাওন আহমদ, স্পেন যুবদলের সভাপতি রমিজ উদ্দিন সরকার, যুগ্ম সম্পাদক সানুর মিয়া সাদ, সাবেক ছাত্রদল অরগেনাইজেশন স্পেনের সভাপতি আসাদ আলীসহ নেতৃবৃন্দ

সংবাদ মাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে বলেন, দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে এক ভয়াবহ অরাজকতার দিকে ঠেলে দিচ্ছে।

তারা  বলেন, ‘মানুষের ভোটের অধিকারকে তুচ্ছ জ্ঞান এবং গণতান্ত্রিক অধিকারের প্রতি তাদের অগ্রাহ্যের কারণে সমগ্র দেশটাই এখন বন্দীশালায় পরিণত হয়েছে। পাইকারী ভাবে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদেরকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরী করে সাজানো মামলায় কারান্তরীণ করা হচ্ছে। ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় সিলেট জেলা  বিএনপি নেতা জিয়াউল হক জিয়ার  গ্রেফতার বর্তমান জনবিচ্ছিন্ন সরকারের ধারাবাহিক অপকর্ম থেকে কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। এটি গণবিরোধী সরকারের চলমান দমন নীতিরই ধারাবাহিকতা।

অবিলম্বে সিলেট জেলা বিএনপি নেতা জিয়াউল হক জিয়ার  বিরুদ্ধে দায়েরকৃত ‌‌‘মিথ্যা মামলা’ প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান তারা ।


সিলেটভিউ২৪ডটকম/১৩ নভেম্বর ২০১৮/কেএএম/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.